চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে লাশ হয়ে ফিরলেন সুমন

চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে লাশ হয়ে ফিরলেন সুমন

চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে লাশ হয়ে ফিরলেন সুমন

এটা হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে কালীগঞ্জ উপজেলার খলাপাড়া এলাকায় অবস্থিত এমিগো বাংলাদেশের লিমিটেডে (এবিএল) চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে ওই কোম্পানির পাঁচতলা থেকে নিচে পড়ে সুমন দেবনাথ (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে। নিহত সুমন দেবনাথ জামালপুর ইউনিয়নের চুপাইর এলাকার হরিলাল দেবনাথের ছেলে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইউনুস কবির বলেন, বিকেল পাঁচটার সময় সুমন দেবনাথকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এ সময় তার হা-পা ভাঙ্গা অবস্থায় ছিলো। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

নিহতের বাবা হরিলাল দেবনাথ বলেন, সুমন দেবনাথ পলাশ উপজেলায় থাকা প্রাণ-আরএফএলের গ্রুপের কারখানায় চাকরি করতো। এর আগে সে এমিগো বাংলাদেশের লিমিটেড (এবিএল) কোম্পানিতে ইন্টারভিউ দিয়েছিল। সে সময় ওই কারখানায় তার চাকরি হয়নি। পরবর্তীতে গত দুই দিন আগে তাকে আবারো ইন্টারভিউ দেয়ার জন্য এবিএল থেকে ফোন করে ডাকা হয়। তাই ইন্টারভিউ দেয়ার উদ্দেশ্যে মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে সে বাড়ি থেকে বের হয়। বিকেলে খবর পাই সুমন ওই কোম্পানির পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে মারা গেছে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান বলেন, চাকরির ইন্টারভিউ দিতে মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে সুমন দেবনাথ ওই কারখানায় ঢুকেন। দুপুরের পর তিনি চাকুরির জন্য ইন্টারভিউতে অংশ নেন। ইন্টারভিউ শেষে কাগজপত্র তিন তলায় রেখে বিকেল চারটার দিকে তিনি ওই কোম্পানির পাঁচতলা থেকে নিচে পড়ে যান। পরে কারখানার লোকজন তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এটা হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/182624/চাকরির-ইন্টারভিউ-দিতে-গিয়ে-লাশ-হয়ে-ফিরলেন-সুমন