পরীমণির চার্জশিট গ্রহণের শুনানি আজ

পরীমণির চার্জশিট গ্রহণের শুনানি আজ

পরীমণির চার্জশিট গ্রহণের শুনানি আজ

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণের শুনানি আজ (মঙ্গলবার)।

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণের শুনানি আজ (মঙ্গলবার)। মামলার অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ এ চার্জশিট আমলে নেবেন। সকাল ১০টার মধ্যে পরীমণি আদালতে হাজির হবেন বলে জানিয়েছেন তার আইনজীবী নীলঞ্জনা

গত ১৩ অক্টোবর একই আদালতের বিচারক চার্জশিট আমলে নেওয়ার জন্য  আজকের দিন (২৬ অক্টোবর)  ধার্য করেন। গত ১০ অক্টোবর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার মামলার চার্জশিট গ্রহণ করেন। এরপর আদালত মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

ওই দিন পরীমণির আইনজীবী তার স্থায়ী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার স্থায়ী জামিন মঞ্জুর করেন। এছাড়া মামলার অপর দুই আসামির জামিনও মঞ্জুর করেন।

পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি করে র‌্যাব। গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল নায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

উল্লেখ্য ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। এসময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের র‌্যাব সদর দফতরে নেওয়া হয়। পরে র‌্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলাটি দায়ের করে। এ মামলায় পরীমণিকে তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয়।

বাংলাদেশ জার্নাল/জেবি

 

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/179228/পরীমণির-চার্জশিট-গ্রহণের-শুনানি-আজ