যাত্রীবেশে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই, গ্রেপ্তার ৩

যাত্রীবেশে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই, গ্রেপ্তার ৩

যাত্রীবেশে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই, গ্রেপ্তার ৩

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জে দিনের বেলায় মোহাম্মদ নামে এক গরু ব্যবসায়ীর ৭৫ হাজার টাকা ছিনতাই করেছে যাত্রীবেশী তিন ছিনতাইকারী। পুলিশ অভিযান চালিয়ে চাকুসহ ওই তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার ও ছিনতাইকৃত টাকা উদ্ধার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাশড়া গ্রামের আলা উদ্দিনের ছেলে সিদ্দিক (৫০), মৃত জলিলুর রহমানের ছেলে রাজিব (৩২), অটোরিক্সার চালক কালাই উপজেলার কাথাইল গ্রামের আব্দুস ছালামের ছেলে ছামসুল (৪২)।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পালিকান্দা গ্রামের গরু ব্যবসায়ী নুর মোহাম্মদ বুড়িগঞ্জ হাট থেকে গরু ক্রয়ের জন্য বাড়ী থেকে বের হয়। সোমবার বেলা সাড়ে ১১টায় সে স্থানীয় খয়রাপুকুর বাজার থেকে সিএনজি চালিত অটোরিক্সায় ওঠে হাটের উদ্দেশে রওনা হয়। এসময় অটোরিক্সায় আরও দুই যাত্রী বসে ছিল। বেলা ১২টায় কানতারা নামক স্থানে পৌছালে যাত্রীবেশী দুই ছিনতাইকারী চাকু বের করে নুর মোহাম্মদের কাপড়ের ব্যাগে থাকা ৭৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় নুর মোহাম্মদের চিৎকারে স্থানীয়রা দৌড়ে পালানোর চেষ্টাকারী তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে দেয়।   শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বাংলাদেশ জার্নালকে জানান, গ্রেপ্তারকৃত তিন ছিনতাইকারীর কাছে থেকে ৭৫ হাজার টাকার মধ্যে ৫৯হাজার টাকা, একটি চাকু ও ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে। নুর মোহাম্মদ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/178445/যাত্রীবেশে-গরু-ব্যবসায়ীর-টাকা-ছিনতাই-গ্রেপ্তার-৩