চট্টগ্রামের যেসব স্থানে মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না

চট্টগ্রামের যেসব স্থানে মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না

চট্টগ্রামের যেসব স্থানে মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের আগ্রাবাদ ও খুলশী এলাকার বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য মঙ্গলবার (১৯ অক্টোবর) নির্দিষ্ট সময় পর্যন্ত বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

সোমবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম আগ্রাবাদ ও খুলশীর আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:

১৯ অক্টোবর  সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদের আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-০২ (আংশিক), এইচ-০৩ (আংশিক) এবং এইচ-১৫ (আংশিক) এর আওতায় আর্মি এম্বিকেশন, সুলতান মিনিস্টারের বাড়ি, ফকিরহাট ৩নং জেটি গেট হতে বারিক বিল্ডিং, বারিক মিয়া স্কুল রোড, হানিফ সওদাগর মসজিদ, বারিক মিয়া লেইন, বড়বাড়ি রোড, কেবি দোভাষ লেইন, বারিক বিল্ডিং এর মোড় হতে বিদ্যুৎ ভবন পর্যন্ত শেখ মুজিব রোডের পূর্ব ও পশ্চিম পাশ, বি-নাগ লেইন, শীল পাড়া, শীল কলোনি, লোকনাথ ধাম লেইন, উপহার গলি, ডেবরাপাড়, রশিদ বিল্ডিং ১ নং এবং ২ নং গলি, বাংলা বাজার, মাঝিরঘাট, পানির ট্যাংক ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৬টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশী এর আওতাধীন খুলশী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি খুলশী ১১ নং ফিডার, খুলশী- পাহাড়তলী ৩৩ কেভি লাইন-২ ও খুলশী-মনসুরাবাদ ৩৩ কেভি লাইন এর আওতায় আকবরশাহ আ/এ, রেলওয়ে আ/এ, আব্দুল হামিদ সড়ক, পাহাড়িকা সি.এন.জি, বেলতলা, তোতন আ/এ এবং তৎসংলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/178435/চট্টগ্রামের-যেসব-স্থানে-মঙ্গলবার-বিদ্যুৎ-থাকবে-না