সাবেক মন্ত্রীর ভাইকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

সাবেক মন্ত্রীর ভাইকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

সাবেক মন্ত্রীর ভাইকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি

সাবেক স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপির ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেপ্তারের দাবিতে ফরিদপুরে বিক্ষোভ মিছিল হয়েছে। ইতোমধ্যে ফরিদপুরের আলোচিত দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলায় পুলিশ তার বিরুদ্ধে আদালতে চার্জশীট দিয়েছে।  

সোমবার বিকেল ৫টায় ফরিদপুর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আয়োজনে ফরিদপুর প্রেসক্লাব থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জনতা ব্যাংক মোড়ে গিয়ে শেষ হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।   

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সভাপতি মোকারম মিয়া বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফরিদপুর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি সত্যজিৎ মূখার্জী প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, ফরিদপুরের আলোচিত দুই হাজার কোটি টাকা ম্যানি লন্ড্যারিং মামলার প্রধান আসামী সাবেক স্থানীয় সরকার মন্ত্রীর ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবর এখনো ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। অবিলম্বে সে সহ আরো যারা এই মামলায় গ্রেপ্তারের বাইরে রয়েছে তাদেরকে গ্রেপ্তারের দাবি জানান তারা। এই মামলার আরেক আসামী এপিএস ফোয়াদকে আটক করায় পুলিশকে ধন্যবাদ জানান তারা।

এ ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা বলেন, আমরা তার বিরুদ্ধে এখনও কোনো ওয়ারেন্ট হাতে পাইনি। ওয়ারেন্ট হাতে পাওয়া সাপেক্ষে তাকে গ্রেপ্তারের আওতায় আনা হবে। 

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/178440/সাবেক-মন্ত্রীর-ভাইকে-গ্রেপ্তারের-দাবিতে-বিক্ষোভ