ড. আনোয়ার হোসেন খান এমপির নেতৃত্বে রামগঞ্জের ১০ ইউপি চেয়ারম্যান ঐক্যবদ্ধ

ড. আনোয়ার হোসেন খান এমপির নেতৃত্বে রামগঞ্জের ১০ ইউপি চেয়ারম্যান ঐক্যবদ্ধ

ড. আনোয়ার হোসেন খান এমপির নেতৃত্বে রামগঞ্জের ১০ ইউপি চেয়ারম্যান ঐক্যবদ্ধ

সকল অশুভ চক্রান্ত এক সঙ্গে মোকাবিলায় ড. আনোয়ার হোসেন খান এমপির নেতৃত্বে রামগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান ঐক্যবদ্ধ হয়েছেন।

লক্ষীপুর প্রতিনিধি

সকল অশুভ চক্রান্ত এক সঙ্গে মোকাবিলায় লক্ষীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান এমপির নেতৃত্বে রামগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান ঐক্যবদ্ধ হয়েছেন। রোববার তারা শপথ করেছেন ভবিষ্যতে যে কোন অশুভ চক্রান্ত এক সঙ্গে মোকাবিলায় অতন্দ্র প্রহরীর মতো দায়িত্ব পালন করবেন। 

এর আগে শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে ড. আনোয়ার হোসেন খান এমপির বাড়ি আসার খবর পেয়ে শুভেচ্ছা জানাতে রোববার রাতে কর্মী সমর্থকদের নিয়ে পাশ্ববর্তী উপজেলা হাজীগঞ্জে অবস্থান করেন ১০ ইউপি চেয়ারম্যান। এসময় সকল চেয়ারম্যান মিলে তাকে স্বাগত জানায় এবং রামগঞ্জ উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন।

পরে সেখানে ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়ার সভাপতিত্বে এবং করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল হক মজিবের সঞ্চালনায় পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান এমপি। 

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং ড. আনোয়ার খান এমপির দিকনির্দেশনায় উন্নত রামগঞ্জ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন চেয়ারম্যানরা।

পথসভায় উপস্থিত ছিলেন দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন ভুইয়া, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির হোসেন, লামচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহেনারা পান্না, ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহানাজ পারভীন, নৌয়াগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানা, ভোলাকোট ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/177480/ড.-আনোয়ার-হোসেন-খান-এমপির-নেতৃত্বে-রামগঞ্জের-১০-ইউপি-চেয়ারম্যান-ঐক্যবদ্ধ