কুমিল্লা-সিলেট রুটে দুই বাস চলাচল বন্ধ

কুমিল্লা-সিলেট রুটে দুই বাস চলাচল বন্ধ

কুমিল্লা-সিলেট রুটে দুই বাস চলাচল বন্ধ

কুমিল্লা-সিলেট রোডে মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা ট্রান্সপোর্ট ও সুগন্ধা পরিবহনের বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে।

বাংলাদেশ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা-সিলেট রোডে মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা ট্রান্সপোর্ট ও সুগন্ধা পরিবহনের বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে। সোমবার দুপুরে কুমিল্লা সদর উপজেলার দুর্গাপুরে দ্য কুমিল্লা মোটর অ্যাসোসিয়েশনের প্রধান কার্যালয়ে পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত এক প্রতিবাদ সভায় এ ঘোষণা দেয়া হয়।

দ্য কুমিল্লা মোটর অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম জানান, চট্টগ্রাম-সিলেট রোডে পারমিট নিয়ে রয়েল সার্ভিস নামে একটি ট্রান্সপোর্ট চট্টগ্রাম থেকে শুরু না করে কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে সিলেট রোডে যাত্রী পরিবহন শুরু করে। ফলে কুমিল্লা ট্রান্সপোর্ট ও সুগন্ধা পরিবহন যাত্রী সংকটে পড়েছে।

তিনি আরও বলেন, রয়েল সার্ভিসের অবৈধ কার্যক্রম বন্ধ না হলে পর্যায়ক্রমে কুমিল্লা নগরীর ৩টি বাস টার্মিনাল থেকে সব ধরনের এবং সকল রুটের যাত্রী পরিবহন বন্ধ ঘোষণা করা হবে। রয়েল সার্ভিস চট্টগ্রাম থেকে সিলেট রুটে অনুমতি নিয়ে কোনোভাবেই মাঝপথ থেকে যাত্রা শুরু করতে পারে না। এটা বিধি বহির্ভূত। এ অভিযোগে আমরা তাদের রুট পারমিট বাতিলেরও দাবি জানাই ।

গাজী শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সহ সম্পাদক কামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক খলিলুর রহমান, শ্রমিক নেতা শহিদুর রহমান, মফিজুল ইসলাম, আনিসুর রহমান টিটুসহ আরও অনেকে।

বাংলাদেশ জার্নাল/ওএফ 

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/176753/কুমিল্লা-সিলেট-রুটে-দুই-বাস-চলাচল-বন্ধ