নেশার টাকার জন্য বন্ধুদের হাতে বন্ধু খুন

নেশার টাকার জন্য বন্ধুদের হাতে বন্ধু খুন

নেশার টাকার জন্য বন্ধুদের হাতে বন্ধু খুন

নেশার টাকার জন্য পারভেজ ফকিরকে নামে এক ভ্যানচালকে তার দুই বন্ধু মিলে হত্যার করেছে।

মাদারীপুর প্রতিনিধি

নেশার টাকার জন্য পারভেজ ফকিরকে নামে এক ভ্যানচালকে তার দুই বন্ধু মিলে হত্যার করেছে। ঘটনাটি ১৩ অক্টোবর মাদারীপুরের শিবচরে ঘটে। টানা ১৪ দিন তদন্তের পর পুলিশ গত ২৮ অক্টোবর হত্যাকারী দুই বন্ধুকে গ্রেপ্তার করে।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত পারভেজ ফকির (২৪) একই উপজেলার ফকির রনাই মুন্সিকান্দি গ্রামের বাবুল ফকিরের ছেলে। 

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, চলতি বছরের ১৩ অক্টোবর সকালে পারভেজ শিবচরের রহমতউল্লাহ হাওলাদারকান্দির শ্বশুরবাড়ি থেকে ভ্যান নিয়ে বের হন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। পরদিন ফরিদপুরের গজারিয়া এলাকার আড়িয়াল খাঁ নদের পাশে ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

পুলিশ জানায়, টানা ১৪ দিন তদন্তে করে ও তথ্য প্রযুক্তি ব্যবহারসহ বিভিন্নভাবে নিশ্চিত হয় এ হত্যাকাণ্ডের সঙ্গে তার বন্ধুরাই জড়িত। ২৮ অক্টোবর ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদের নেতৃত্বে শিবচরের সন্ন্যাসীরচর থেকে হৃদয় মাদবর ও আজিজুল মুন্সী নামের দুই যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ২ জনই হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন।

ভাঙ্গা থানার এসআই ও তদন্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, ‘হৃদয়, আজিজুল মাদকসেবী ও ব্যবসায়ী। ১৩ অক্টোবর গান শোনার কথা বলে দুজন পারভেজকে ভাঙ্গায় নিয়ে যায়। সেখানে নিয়ে কোল্ড ড্রিংকসের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশেয়ে খাওয়ায়। পরে তাকে ভাঙ্গার গজারিয়া এলাকার আড়িয়াল খাঁ নদের পাশে ধানক্ষেতে নিয়ে শ্বাসরোধে হত্যা করে।  হত্যাকারীরা তার ভ্যানটি নিয়ে স্থানীয় একটি বাজারে ১০ হাজার ১শ’ টাকায় বিক্রি করে।’

বাংলাদেশ জার্নাল/জেবি

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/179647/নেশার-টাকার-জন্য-বন্ধুদের-হাতে-বন্ধু-খুন