উখিয়ায় অস্ত্রসহ ৮ রোহিঙ্গা আটক

উখিয়ায় অস্ত্রসহ ৮ রোহিঙ্গা আটক

উখিয়ায় অস্ত্রসহ ৮ রোহিঙ্গা আটক

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৮ রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৮ রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ।

আটককৃতরা হলেন, উখিয়ার ১৩ নং রোহিঙ্গা ক্যাম্পের আমির হোসেনের ছেলে এনায়েত উল্লা (২০), মৃত শফিকের ছেলে মো. আমিন (২৮), আব্দুস সালামের ছেলে নুর মোহাম্মদ (২৯), মৃত কাসেমের ছেলে মো. রফিক (২১), মৃত দিল মোহাম্মদের ছেলে মো. রফিক (২৫), মাসুদ মিয়ার ছেলে ফিরোজ মিয়া (২২), মৃত আব্দুল গফফারের ছেলে আরিফ উল্লাহ (৩২) ও মৃত জাবের আলমের ছেলে মোহাম্মদ সলিম (২৬)।

অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন জানান, জামতলী ক্যাম্প-১৩ এর কবরস্থানের পাশে একদল সন্ত্রাসী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে গোপন খবর আসে। এর ভিত্তিতে অভিযান চালিয়ে আট রোহিঙ্গাকে অস্ত্রসহ আটক করা হয়েছে। এ সময় আটককৃতদের কাছ থেকে সাতটি দা, হাঁসুয়া ও রডের শাবল উদ্ধার করা হয়েছে।  তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা শেষে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 

বাংলাদেশ  জার্নাল/ওএফ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/177613/উখিয়ায়-অস্ত্রসহ-৮-রোহিঙ্গা-আটক