ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে তীব্র যানজট

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে তীব্র যানজট

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে তীব্র যানজট

সিরাজগঞ্জের ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে একটি ট্রাক এবং কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়।

বাংলাদেশ

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে একটি ট্রাক এবং কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানের চালকসহ দুজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। 

এ দুর্ঘটনা জেরে যমুনা সেতু পশ্চিম পাশ থেকে পাঁচলিয়া বাজার পর্যন্ত প্রায় ১৮ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। 

শনিবার রাত পৌনে ৪টার দিকে সেখানে ফায়ার সার্ভিসের সদস্য ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ যৌথভাবে দুর্ঘটনাকবলিত ট্রাক উদ্ধারে অভিযান পরিচালনা করে। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, উত্তরবঙ্গগামী একটি ট্রাককে উত্তরবঙ্গগামী কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকের চালক ও সহকারী আহত হন। কাভার্ডভ্যানের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হওয়ায় চালক আটকা পড়েন। 

পরে ফায়ারসার্ভিস সদস্যরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠান। 

তিনি বলেন, দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি উদ্ধারের জন্য রাস্তা বন্ধ করতে হয়। এতে ঘটনাস্থল থেকে একদিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম ও অন্যদিকে পাঁচলিয়া বাজার পর্যন্ত যানজট দেখা দেয়। উদ্ধার অভিযান শেষ হলে এ যানজট আর থাকবে না বলে জানান তিনি। 

বাংলাদেশ জার্নাল/ওএফ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/176524/ঢাকা-বঙ্গবন্ধু-সেতু-মহাসড়কে-তীব্র-যানজট