সাজানো নৌকার বিপ্লবী সারথী ‘মমদুদ-আতিক’

সাজানো নৌকার বিপ্লবী সারথী ‘মমদুদ-আতিক’

সাজানো নৌকার বিপ্লবী সারথী ‘মমদুদ-আতিক’

মৌলভীবাজার প্রতিনিধি

কুলাউড়া উপজেলার দু’টি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের উপর আস্থাশীল আওয়ামীলীগ। মনোনয়ন বোর্ড যাচাই-বাছাই শেষে বর্তমান দু’জন চেয়ারম্যানকে নৌকার প্রার্থী হিসেবে ঘোষণা করেছে। তারা হলেন, ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন এবং কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম. এ. রহমান আতিক। 

মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড কুলাউড়ার ১৩ টি ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর তালিকা প্রকাশ করে। এতে উপজেলা আওয়ামী লীগের নেতা প্রভাষক মমদুদ হোসেনকে ব্রাহ্মণবাজার এবং উপজেলা আ’লীগের সাবেক সদস্য ও সাবেক ছাত্রনেতা এম এ রহমান আতিককে কর্মধা ইউনিয়নে টানা দ্বিতীয়বারের মতো নৌকার প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

এ প্রসঙ্গে ব্রাহ্মণবাজার ইউনিয়নের নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বস্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া আমার ইউনিয়নের প্রতিটি গ্রামে লেগেছে। অপরদিকে শিক্ষকতার পাশাপাশি আমি রাজনীতি করি। গেল ৫ বছর দলীয় সুনাম অক্ষুন্ন রেখে ইউনিয়নবাসীর সেবা করেছি। এবারও দল আমার উপর আস্থাশীল হয়ে নৌকা প্রতীক দিয়েছে। এজন্য নেত্রীর কাছে কৃতজ্ঞ। আমি আশাবাদী নৌকা প্রতীককে আমার ইউনিয়নের জনগণ গেল বছরের মতো মূল্যায়ন। 

কর্মধা ইউনিয়নের নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এম এ রহমান আতিক বলেন, গত নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে এই ইউনিয়নে বিজয় এনেছিলাম। এরপর থেকে কর্মধার মানুষের জীবনমান উন্নয়নে ব্যাপক কাজ করেছি। পাহাড় অধ্যুষিত আমাদের কর্মধাকে যোগাযোগের ক্ষেত্রে মডেল ইউনিয়নে পরিণত করেছি। দল আবারো আমাকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার সুযোগ দিয়েছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ । নৌকার প্রার্থীতা না দিতে অনেক ষড়যন্ত্র করা হয়েছিলো। কিন্তু দল আমাকে আশাহত করেনি। ইনশাআল্লাহ্ আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে আবারো আমার এলাকার জনগণ উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে কর্মধার মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবেন।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/politics/179545/সাজানো-নৌকার-বিপ্লবী-সারথী-মমদুদ-আতিক