আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল

মনুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়...

রাশিফল

রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: দৈনন্দিন কর্মজীবন থেকে একটু বিরতি নিন। বিশ্রামের প্রয়োজন আছে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা করুন। শারীরিকভাবে দিনটি ভালো কাটবে।

বৃষ: কোনো রকম অনৈতিক কাজে জড়িয়ে পড়তে পারেন। আশপাশে যাই হোক না কেন, নিজের লক্ষ্যে স্থির থাকুন। খরচ নিয়ন্ত্রণে না রাখতে পারলে অর্থসংকটে পড়তে পারেন।

মিথুন: ভালো সময় যেমন আসে, তেমন এখন আপনাকে খারাপ সময় ভোগ করতে হতে পারে। সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তি দেখা যাবে। শান্তি-সুস্থতার কিছুটা অভাব থাকতে পারে।

কর্কট: সাংসারিক জীবন সুখের হবে। যে কাজই করুন, ভালোভাবে করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা কাজে খুশি হবে। বাবা অথবা পরিবারের কোনও গুরুজনের কাছ থেকে লাভবান হবেন।

সিংহ: ব্যবসায়ীরা লাভবান হবেন। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। আর্থিকযোগ শুভ।

কন্যা: অধৈর্য ও অস্থিরতা সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়তে পারে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে।

তুলা: আত্মবিশ্বাসে ভর করে কাজে এগিয়ে যান। ব্যবসায় বিশেষ উন্নতি হবে। স্বাস্থ্যের দিক থেকেও আজকের দিনটি ভালো। প্রিয়জনদের থেকে কিছু সুসংবাদও পেতে পারেন।

বৃশ্চিক: দূরের কোনও আত্মীয়ের সঙ্গে যোগাযোগ উপকৃত করবে। পরিবারের সাহায্য, বিশেষ করে বন্ধুদের থেকে সাহায্য পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

ধনু: নতুন প্রকল্পে মতানৈক্য দেখা দিতে পারে। যতটা সম্ভব বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্মভাব মোটের ওপর শুভ।

মকর: হাতে নেওয়া কাজটি সময়ে শেষ করতে হলে সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। অলসতা গ্রাস করতে পারে।

কুম্ভ: নিজের কাজ হাসিল করতে পারবেন। নতুন বন্ধু ও পরিচিতি বাড়বে। চিন্তা করার ক্ষমতা উন্নত হবে। আপনার কাজ আজ প্রশংসিত নাও হতে পারে।

মীন: আর্থিক লাভ ছাড়াও দীর্ঘমেয়াদী বিনিয়োগ করতে পারেন, যা ভবিষ্যতে সাহায্য করবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কাটাবেন এবং আপনি আনন্দে থাকবেন।

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/horoscope/178212/আজকের-রাশিফল