রাজশাহী মেডিকেলে একদিনে ২ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেলে একদিনে ২ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেলে একদিনে ২ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গেল ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গেল ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন কুষ্টিয়ার এবং অন্যজন চুয়াডাঙ্গার বাসিন্দা।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি।

এদিকে, ১৯২ শয্যার রামেক হাসপাতাল করোনা ইউনিটে রোববার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৫৪ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ৬১। বর্তমানে রাজশাহীর ২৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ৯ জন, নাটোরের ৬ জন, নওগাঁর ৭ জন, পাবনার ৫ জন এবং কুষ্টিয়ার ২ রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৮ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৩৪ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১২ জনের। এছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৮ জন। এই একদিনে হাসপাতাল ছেড়েছেন ১২ জন। এর আগে শনিবার রামেক হাসপাতাল ল্যাবে ৬৯ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে একজনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ১৮৮ জনের। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৭ জনের। পরীক্ষার অনুপাতে রাজশাহীর ২ দশমিক ৭৮ শতাংশ এবং জয়পুরহাটের ২০ শতাংশ নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ 

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/179009/রাজশাহী-মেডিকেলে-একদিনে-২-জনের-মৃত্যু