আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে ঘরের ছেলে ঘরে ফিরলেন

আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে ঘরের ছেলে ঘরে ফিরলেন

আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে ঘরের ছেলে ঘরে ফিরলেন

কুষ্টিয়া প্রতিনিধি

দ্বিতীয় ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় দলের প্রতি ক্ষোভে পদত্যাগ করেন মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল হামিদ। এর আগে ২০১৬ সালে জাসদ থেকে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগে যোগদান করেছিলেন তিনি। এবার আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় আবারো জাসদের জামা গায়ে দিলেন তিনি।

মঙ্গলবার বিকেলে মালিহাদ ইউনিয়ন জাসদের কর্মী সভায় উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী তাকে ফুলেল মালা দিয়ে পূনরায় জাসদে যোগদান করান। সেই সাথে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাসদের পক্ষ থেকে তাকে মশাল প্রতিকের ঘোষণা করা হয়।

কর্মী সভায় উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী বলেন, আব্দুল হামিদ জাসদের নেতা ছিলো। আবারো সে জাসদের রাজনীতিতে এসেছে। এতে আমাদের ঘরের ছেলে ঘরে ফিরে আসলো।

এর আগে গত রোববার (১০ অক্টোবর) সকালে মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বরাবর লিখিত একটি আবেদনের মাধ্যমে পারিবারিক ও ব্যক্তিগত কারণে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকতে আমি চাই না উল্লেখ করে পদত্যাগ করেন আব্দুল হামিদ।

আব্দুল হামিদ বলেন, “ মালিহাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে আমি জাসদের মশাল প্রতিকে নির্বাচনে থাকবো। ইনশাআল্লাহ আমি জয়ী হবো।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকরাম হোসেন।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/politics/177730/আওয়ামী-লীগের-মনোনয়ন-না-পেয়ে-ঘরের-ছেলে-ঘরে-ফিরলেন