গোপালগঞ্জে সড়কে ঝরলো মোটরসাইকেল আরোহীর প্রাণ

গোপালগঞ্জে সড়কে ঝরলো মোটরসাইকেল আরোহীর প্রাণ

গোপালগঞ্জে সড়কে ঝরলো মোটরসাইকেল আরোহীর প্রাণ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় উৎপল বিশ্বাস (২৬) নামে এ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও দুইজন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা মিল্টন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভাঙ্গা হাইওয়ে থানার এসআই নূর সোলাইমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত উৎপল বিশ্বাস ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা সদরের বিননাথ বিশ্বাসের ছেলে। আহতরা হলেন, একই উপজেলার সিদ্দীক তালুকদারের ছেলে শামীম তালুকদার (২৮) ও সুশান্ত বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাস (২৭)।

এসআই নূর সোলাইমান জানান, দুই বন্ধু শামীম ও মিঠুনকে নিয়ে মোটরসাইকেলে করে আলফাডাঙ্গা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ঘুরতে আসে উৎপল বিশ্বাস। ঘোরা শেষে আলফাডাঙ্গা ফেরার পথে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা মিল্টন বাজার এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি অজ্ঞাত গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে উৎপল বিশ্বাস মারা যান ও অপর দুই বন্ধু শামীম ও মিঠুন মারাত্মক আহত হন। পরে এলাকাবাসী খবর দিলে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

মারাত্মক আহত শামীম ও মিঠুনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে নিহত উৎপলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/176393/গোপালগঞ্জে-সড়কে-ঝরলো-মোটরসাইকেল-আরোহীর-প্রাণ