পাবনায় বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

পাবনায় বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

পাবনায় বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

পাবনায় পেশাগত দায়িত্ব পালনের সময় বিদ্যুতের খুঁটি থেকে পা পিছলে পড়ে আফজাল হোসেন (৪৮) নামের এক বিদ্যুৎ শ্রমিক নিহত হয়েছে।

পাবনা প্রতিনিধি

পাবনায় পেশাগত দায়িত্ব পালনের সময় বিদ্যুতের খুঁটি থেকে পা পিছলে পড়ে আফজাল হোসেন (৪৮) নামের এক বিদ্যুৎ শ্রমিক নিহত হয়েছে। বুধবার রাত ৮টার দিকে আরিফপুর হাজিরহাটের গরুর হাট সংলগ্ন রাস্তার পাশে এই দুর্ঘটনা ঘটে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আফজাল সদর উপজেলার আরিফপুর কবরস্থানপাড়া দক্ষিণ রাঘবপুর মহল্লার মৃত আকবর আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাজিরহাটের মাসপো গ্রুপের অফিসের সামনে নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কম্পানি (নেসকোর) অধীনে একটি বাসায় বিদ্যুতের লাইন দেয়ার কাজ করছিল আফজাল।  বিদ্যুতের খুঁটিতে তার লাগিয়ে নিচে নামার সময় অসাবধানতাবশত তিনি পা পিছলে পড়ে যান। পরে তাকে উদ্ধার পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্বব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ছেলে মেহেদী হাসান শিশির জানান, সন্ধ্যার পরে বাবা বাড়ি থেকে বের হওয়ার সময় বলে গেলেন বিদ্যুতের ছোট্ট একটি কাজ আছে, ঠিক করে দ্রুত বাড়িতে আসবে। কিন্তু বাবা আমাদের ছেড়ে এতো দ্রুত  চলে যাবেন কল্পনাও করিনি। আমরা এখন পুরো পরিবার এতিম হয়ে গেলাম।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেবি

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/178666/পাবনায়-বিদ্যুৎ-শ্রমিকের-মৃত্যু