তুলার প্রেম আগমনের দিনে বৃষের দুশ্চিন্তা

তুলার প্রেম আগমনের দিনে বৃষের দুশ্চিন্তা

তুলার প্রেম আগমনের দিনে বৃষের দুশ্চিন্তা

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে।

রাশিফল

নিজস্ব প্রতিবেদক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: ভুল থেকে বেড়িয়ে আসার সম্ভাবনা আছে। হতাশার থেকে আনন্দ বেশি অনুভূত হবে। কর্মক্ষেত্রে সুযোগ আশা করতে পারেন। নিজের ওপর বিশ্বাস রাখুন। ভেঙে পড়বেন না।

বৃষ: কিছু দুশ্চিন্তা আসতে পারে। বেশ কিছু গোপন কর্মের সন্ধান পাবেন। চোখ কান খোলা রাখুন, আপনার আড়ালে কাজ হওয়ার সম্ভাবনা আছে। কিছুটা অনিশ্চয়তা বজায় থাকবে।

মিথুন: আপনাকে অবশ্যই অন্য লোকদের প্রতি অত্যন্ত মর্যাদার সাথে আচরণ করতে হবে। তবে বেশ কিছু বিষয় সম্পর্কে উদ্বিগ্ন থাকবেন। নিজ দায়িত্বে কাজ করুন। বাচ্চাদের সঙ্গে মোকাবিলা করার প্রচেষ্টা স্বাভাবিকের চেয়ে বেশি সময়সাপেক্ষ হতে পারে।

কর্কট: পারিবারিক জীবন থেকে জটিলতা বের করার চেষ্টা করুন। নিজের নীতি বজায় রাখুন। আইনি ব্যবস্থা নিয়ে সতর্ক থাকুন, প্রয়োজনে বন্ধুদের থেকে পরামর্শ নিন। সিদ্ধান্ত ভেবে চিন্তে নিন।

সিংহ: সম্পর্কে উত্তেজনা বজায় থাকবে, তবে কারণ স্পষ্ট নয়। বিরক্তিকর মন্তব্য থেকে দূরে থাকুন। অংশীদারদের সন্দেহ থেকে দূরে থাকুন! বিচলিত হবেন না। কিছু সুযোগ সুবিধা প্রদান করতে হবে।

কন্যা: কিছু কাজের সুরাহা হবে, তাই স্বাচ্ছন্দ্য বোধ করতে পারেন। কিছু পরিবর্তন আশা করতে পারেন। অপ্রত্যাশিত ঘটনা মেনে নিন। এগিয়ে চলুন ভবিষ্যতের দিকে। কোনও কাজে দেরি হলে বিরক্ত হবেন না।

তুলা: অযৌক্তিক আচরণে দোষী হতে পারেন। কঠোর বিচারের আওতায় আসতে পারেন। মেজাজ মনোরম রাখুন। আবেগ ধরে রাখুন। প্রেমের লক্ষণ দেখা যাচ্ছে, তবে মানুষটিকে যাচাই করে নিন।

বৃশ্চিক: বন্ধুদের সঙ্গে থাকুন ,তাদের কঠিন সময়ে পাশে থাকুন। সমর্থন এবং উৎসাহ কম করবেন না। নিজের এবং কাছের মানুষের যত্ন নিন। এটা প্রতিযোগিতার সময় না। সর্বোপরি, আপনি যদি তাদের বিরুদ্ধে না হয়ে মানুষের সাথে কাজ করেন তবে আপনি আরও অনেক কিছু অর্জন করতে পারেন।

ধনু: সামাজিক ঝুঁকি রয়েছে। বড় কোনও প্রাপ্তি ঘটতে পারে। রোমান্সে আটকা পড়ার সুযোগ রয়েছে। নিজের মতের বিরুদ্ধে কিছু করবেন না।

মকর: জীবনে অনুপ্রেরণা জোগান। এই সময়ে গুরুত্বপূর্ণ বিবেচনা হল আপনি আপনার পরিকল্পনা বাস্তবায়নের জন্য প্রস্তুত কি না। আপনি সর্বদা সময়ের সঙ্গে যেতে পারেন এবং গতি একটু বেশি হলে আতঙ্কিত হবেন না।

কুম্ভ: শক্তিশালী সারিবদ্ধ ভাবে পরিস্থিতি সৃষ্টি হবে। আইনি প্রশ্ন, বিদেশি সংযোগ, উচ্চ শিক্ষায় উন্নতি আসবে। বিশেষ ছুটির সম্ভাবনা আছে। আনন্দ উল্লাস বজায় থাকবে।

মীন: বৃহস্পতি তুঙ্গে! আপনার অধিকার এবং স্বার্থের পর্যাপ্ত সুবিধা পাবেন। আর্থিক হতাশা বা ধাক্কা আপনার আত্মবিশ্বাস এবং সংকল্পকে ক্ষতিগ্রস্ত করতে পারে না। সর্বোপরি, এটি আধ্যাত্মিক মাত্রা সম্পর্কে আপনার সচেতনতা জাগ্রত করছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/horoscope/169969/তুলার-প্রেম-আগমনের-দিনে-বৃষের-দুশ্চিন্তা