কক্সবাজার ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ

কক্সবাজার ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ

কক্সবাজার ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ

নিজস্ব প্রতিবেদক

ভ্রমণ পিপাসুদের ভ্রমণকে স্বাচ্ছন্দময় করে তুলতে বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে কক্সবাজারে আকর্ষণীয় হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য্য একসাথে উপভোগ করার জন্য নূন্যতম এ প্যাকেজে ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেটসহ কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তা পাওয়া যাবে ১১ হাজার ২৯০ টাকায়।

শনিবার সংস্থাটি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সকল ধরনের স্বাস্থবিধির মেনে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে পাঁচটি ফ্লাইট পরিচালনা করছে। প্রতিদিন সকাল ৭টা ১০ মিনিট, ৯টা ৩০ মিনিট, ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ও বিকাল ৩টা ৩০মিনিটে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে। এছাড়া প্রতিদিন কক্সবাজার থেকে সকাল ৮টা ৪৫মিনিট, ১১টা ০৫ মিনিট, দুপুর ১টা ৫মিনিট, ২টা ৩৫ মিনিট ও বিকাল ৫টা ০৫ মিনিটে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসছে। 

বর্তমানে ঢাকা থেকে কক্সবাজার ছাড়াও চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। কোভিড-১৯ কালীন সময়ের কথা বিবেচনা করে যে কোনো পরিবহনের তুলনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় অভ্যন্তরীণ রুটে সকল ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে। 

যাত্রীদের প্রয়োজনীয়তাকে গুরুত্ব দিয়ে আন্তর্জাতিক মানের সেবা দিয়ে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ডে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/finance-business/171322/কক্সবাজার-ভ্রমণে-ইউএস-বাংলার-আকর্ষণীয়-হলিডে-প্যাকেজ