দুই ডোজ টিকা নেয়ার পরও চিকিৎসকের মৃত্যু

দুই ডোজ টিকা নেয়ার পরও চিকিৎসকের মৃত্যু

দুই ডোজ টিকা নেয়ার পরও চিকিৎসকের মৃত্যু

দুই ডোজ টিকা নেয়ার পরও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের বিশেষজ্ঞ ডাক্তার জাকিয়া রশীদ শাফি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

বাংলাদেশ

টাঙ্গাইল প্রতিনিধি

দুই ডোজ টিকা নেয়ার পরও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের বিশেষজ্ঞ ডাক্তার জাকিয়া রশীদ শাফি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। সোমবার সন্ধ্যায় ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজীব।  

তিনি জানান, সপ্তাহ খানেক আগে জাকিয়া রশীদ (৪৬) করোনাভাইরাসে আক্রান্ত হন। তারপর তিনি ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন। অবস্থার অবনতি হলে রোববার তাকে লাইফ সার্পোট (ভেন্টিলেশন) দেয়া হয়। সোমবার সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। 

মৃত্যুকালে জাকিয়া রশীদ স্বামী ও এক ছেলে রেখে গেছেন। টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ার অধিবাসী জাকিয়া রশীদের স্বামী বাংলাদেশ সেনাবাহিনীর মেডিকেল কোরের ব্রিগেডিয়ার মিজানুর রহমান। তিনি ঢাকা সিএমএইচএ কর্মরত। জাকিয়া রশীদ করোনাভাইরাসের দুটি ভ্যাকসিন নিয়েছিলেন। তার মৃত্যুতে টাঙ্গাইলের চিকিৎসকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

প্রসঙ্গত, এর আগে গত ১০ জুলাই টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাজেদ আলী করোনা আক্রান্ত হয়ে মারা যান। তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/169184/দুই-ডোজ-টিকা-নেয়ার-পরও-চিকিৎসকের-মৃত্যু