ঈদে বাড়ি ফেরা হলো না সুবাইতার

ঈদে বাড়ি ফেরা হলো না সুবাইতার

ঈদে বাড়ি ফেরা হলো না সুবাইতার

বাবার সাথে বাড়ি ফেরার পথে ঘাতক ট্রলির চাপায় সুবাইতা (৭) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার মা সুলতানা আক্তার ও বাবা শহিদুর রহমান...

বাংলাদেশ

শেরপুর প্রতিনিধি

বাবার সাথে বাড়ি ফেরার পথে ঘাতক ট্রলির চাপায় সুবাইতা (৭) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার মা সুলতানা আক্তার (২৬) ও বাবা শহিদুর রহমান (৩০)।

শনিবার বিকালে শেরপুরের শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর-চরহাবর সড়কে মোটরসাইকেলের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

নিহত ও আহতদের বাড়ি পার্শ্ববর্তী জামালপুর জেলার ইসলামপুর উপজেলার লাউদত্ত গ্রামে। তারা মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন।

পুলিশ জানিয়েছে, নিহত শিশুর বাবা শহিদুর রহমান কিশোরগঞ্জ জেলায় একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানীতে চাকরি করেন। ঈদুল আজহা উপলক্ষে স্ত্রী সুলতানা আক্তার, মেয়ে সুবাইতা ও কোলে থাকা সিয়াম নামে আরেক শিশুকে নিয়ে মোটরসাইকেলে করে শেরপুরের শ্রীবরদী হয়ে নিজ বাড়ি ফিরছিলেন। চরহাবর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এ সময় ট্রলির চাকার নিচে চাপা পড়ে শিশু সুবাইতা ঘটনাস্থলেই  মারা যায়। আহত হন তার মা সুলতানা আক্তার ও তার বাবা শহিদুর রহমান। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। 

শ্রীবরদী থানা পুলিশের এসআই হাবিব বলেন, ঘটনার পরপর ঘটনাস্থল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রলিটি আটক করা গেলেও ট্রলি চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।\

বাংলাদেশ জার্নাল/আর 

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/167529/ঈদে-বাড়ি-ফেরা-হলো-না-সুবাইতার