১০ মিনিটের ব্যবধানে দুই বার টিকা নিলেন তিনি

১০ মিনিটের ব্যবধানে দুই বার টিকা নিলেন তিনি

১০ মিনিটের ব্যবধানে দুই বার টিকা নিলেন তিনি

আমি তো নিয়ম জানি না। কাগজ নিয়ে টিকা কেন্দ্রে আসছি। নার্স বললেন জামা খোলেন। আমি জামা খুললাম আর উনি আমাকে একটা টিকা দিলেন। পরে এসে আবার লাইনে দাঁড়িয়েছি, নার্স আবার টিকা দেন।

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার খোকসায় টিকাদান কেন্দ্রে এক ব্যক্তিকে ১০ মিনিটের ব্যবধানে দুই বার টিকা দেয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স টিকাদান কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, খোকসা উপজেলার বুজরুক মির্জাপুর গ্রামের বাশারুজ্জামান (৩৮) বৃহস্পতিবার দুপুরে টিকার কার্ড নিয়ে নির্ধারিত কক্ষে টিকা নিতে যান। এ সময় কর্তব্যরত নার্স তাকে টিকা দেন। এর কিছুক্ষণ পরেই তাকে পুনরায় ডেকে আবার টিকা দেয়া হয়।

এ ব্যাপারে টিকা নেয়া ব্যক্তি বাশারুজ্জামান বাংলাদেশ জার্নালকে বলেন, ‘আমি তো নিয়ম জানি না। কাগজ নিয়ে টিকা কেন্দ্রে আসছি। নার্স বললেন জামা খোলেন। আমি জামা খুললাম আর উনি আমাকে একটা টিকা দিলেন। পরে এসে আবার লাইনে দাঁড়িয়েছি, নার্স আবার টিকা দেন। পরে ম্যাডামকে বলছি ম্যাডাম এইটা (টিকা) দুটো করে কিনা। তখন ম্যাডাম বলেন দুইটা হবে কেন।’

এমন ঘটনার জন্য কর্তব্যরত নার্স বাংলাদেশ জার্নালকে বলেন, ‘এটা একটা ভুল, তিনি একবার টিকা নিয়েছেন অথচ আমাকে বলেন নাই।’

এ বিষয়ে খোকসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. কামরুজ্জামান বাংলাদেশ জার্নালকে বলেন, ‘এর জন্য টিকা গ্রহণ করা ব্যক্তিই দায়ী। তিনি কেন বলেন নাই যে তাকে টিকা দেয়া হয়েছে।’

‘তবে দুইবার টিকা দেয়া হলেও কোনো সমস্যা হবে না’ বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. কামরুজ্জামান।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/168765/১০-মিনিটের-ব্যবধানে-দুই-বার-টিকা-নিলেন-তিনি