নারায়ণগঞ্জে করোনায় চিকিৎসকের মৃত্যু

নারায়ণগঞ্জে করোনায় চিকিৎসকের মৃত্যু

নারায়ণগঞ্জে করোনায় চিকিৎসকের মৃত্যু

মুন্সিগঞ্জের ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত ডা. আরশাদ ইকবাল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার কোভিড...

নারায়ণগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জের ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত ডা. আরশাদ ইকবাল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। ডাক্তার আরশাদ মুন্সিগঞ্জ টঙ্গিবাড়ি এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। তিনি হাবিব ফার্মেসীর পরিচালক ও একটি চেম্বার পরিচালনা করতেন।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাসার জানান, ‘ডা. আরশাদ ইকবাল আমার পূর্বপরিচিত ছিলেন। তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্টসহ আশঙ্কাজনক অবস্থায় তাকে পরিবারের সদস্যরা মুন্সিগঞ্জ থেকে আমাদের হাসপাতালে নিয়ে আসেন।পরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় পৌনে ৭টার দিকে তার মৃত্যু হয়।

ডা. আরশাদ ইকবালের আত্মীয় পরিচয় দেয়া আনিসুর রহমান জানান, ‘গত কয়েকদিন ধরে জ্বর, ঠাণ্ডা, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন আরশাদ ইকবাল। তিনি নিজেই ওষুধ নিচ্ছিলেন। কিন্তু বৃহস্পতিবার রাত থেকে শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার নারায়ণগঞ্জ কোভিড হাসপাতালে ভর্তি করি। পরে সেখানেই তার মৃত্যু হয়।’

বাংলাদেশ জার্নাল/এনকে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/155301/নারায়ণগঞ্জে-করোনায়-চিকিৎসকের-মৃত্যু