দুই ইউপি প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৬

দুই ইউপি প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৬

দুই ইউপি প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৬

আমরা এখন পর্যন্ত যাদের ভর্তি নিয়েছি, তাদের শরীরে ব্লেড বা লোহা দিয়ে টান দেওয়ার মত ক্ষত রয়েছে।

বাংলাদেশ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নে দুই ইউপি প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় অন্তত ১৬ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য মো. সজীব তরফদার ও সদস্য প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পী শেখের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পী শেখ বলেন, আমি গতকাল মনোনয়নপত্র জমা দিয়েছি। আমার সমর্থক নিয়ে দোয়া চাইতে বেরোলে বিএনপির ইউপি সদস্য সজীবের বাড়ির সামনে থেকে যাওয়ার সময় আমাদের ওপর অতর্কিত গুলি বর্ষণ করে সজীব ও তার লোকেরা। এ সময় আমার সমর্থক অনেকেই গুলিবিদ্ধ হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। 

বাপ্পীর অভিযোগ অস্বীকার করে সজীব তরফদারের ভাই সোহেল তরফদার বলেন, আমার ভাই সজীবকে হত্যার উদ্দেশ্যে বাপ্পী শেখসহ কয়েকজন আমাদের বাড়িতে আসেন। আমার ভাইকে ডাকলে তিনি বের হননি। এ সময় আমার মা সকিনা আক্তার বুলু বাইরে বের হয়ে কারণ জানতে চাইলে তারা গুলিবর্ষণ করেন। এতে আমার মা'সহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রবিউল ইসলাম বলেন, আমরা এখন পর্যন্ত যাদের ভর্তি নিয়েছি, তাদের শরীরে ব্লেড বা লোহা দিয়ে টান দেওয়ার মত ক্ষত রয়েছে। ধারণা করছি, এটা শর্টগানের গুলি হতে পারে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/153485/দুই-ইউপি-প্রার্থীর-সমর্থকদের-মধ্যে-সংঘর্ষ-গুলিবিদ্ধ-১৬