আজানের সময় বক্তৃতা থেকে বিরত থাকলেন মোদি (ভিডিও) - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আজানের সময় বক্তৃতা থেকে বিরত থাকলেন মোদি (ভিডিও) - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ৪ মার্চ, ২০১৮

আজানের সময় বক্তৃতা থেকে বিরত থাকলেন মোদি (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক :

আজানের সময় বক্তৃতা থেকে বিরত থাকলেন মোদি (ভিডিও)

ভারতের উত্তর-পূর্বাঞ্চলের বিধানসভার নির্বাচনে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জয়ের পর শনিবার রাজধানী নয়াদিল্লিতে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তৃতা দেয়ার সময় ধর্মীয় সম্প্রীতির নজির স্থাপন করলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নয়াদিল্লিতে দলের প্রধান কার্যালয়ে তার বক্তৃতার সময় পাশের মসজিদে আজান দেয়া হচ্ছিল। আজানের সুর কানে ভেসে আসতেই বক্তৃতা দেয়া থামিয়ে দেন তিনি। পরে আজান শেষে ফের বক্তৃতা করেন মোদি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, ত্রিপুরায় বিজেপির সাফল্যের ওপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বক্তৃতা করছিলেন। এসময় আজান শুরু হওয়ায় প্রায় দুই মিনিটের মতো নীরবতা পালন করেন তিনি। তার আগে বিজেপির সভাপতি অমিত শাহ বক্তৃতা করেন। পরে আজান শেষে মাত্র এক মিনিটের মতো বক্তব্য দেন মোদি।



নামাজ শেষে ‘ভারত মাতা কি জয়’ স্লোগান দিয়ে আবারো দলীয় কর্মীদের উদ্দেশ্যে বক্তৃতা দেয়া শুরু করেন ভারতের এই প্রধানমন্ত্রী। এসময় অফিসে উপস্থিত বিজেপির কর্মীরাও স্লোগান দেয়।

তবে আজানের সময় বক্তৃতা দেয়া থেকে এই প্রথম বিরত ছিলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এর আগে গত বছরের নভেম্বরে গুজরাটে এক নির্বাচনী সমাবেশে বক্তৃতা দেয়ার সময় একই ধরনের ঘটনা ঘটে। বক্তৃতার মাঝে আজান শুরু হওয়ায় থেমে যান তিনি।

এ ঘটনার এক বছর আগে পশ্চিমবঙ্গে এক সমাবেশে বক্তৃতা দেয়ার সময়ও একই ধরনের কাজ করেন নরেন্দ্র মোদি। ওই সময় তিনি বলেন, আমি কারো উপাসনায় ব্যঘাত ঘটাতে চাই না। তার আমি ছোট একটি বিরতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: আজানের সময় বক্তৃতা থেকে বিরত থাকলেন মোদি (ভিডিও)Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top