টাঙ্গাইলে ইয়াবাসহ আটক ২ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলে ইয়াবাসহ আটক ২ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ৩ মার্চ, ২০১৮

টাঙ্গাইলে ইয়াবাসহ আটক ২

টাঙ্গাইল দর্পণ ডেস্ক :
টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে ৯ হাজার ৩২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব কার্যালয়ে প্রেস বিফ্রিংয়ে র‌্যাব-১২ সিপিসি-৩ এর অধিনায়ক সেলিম মো. জাহাঙ্গীর বিপিএম (সেবা) এ তথ্য জানান।

আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার যশোইল গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে মো. সাদ্দাম হোসেন (৩১) ও রাজশাহীর মোহনপুর উপজেলার নওনগর গ্রামের মো. আব্দুল আজিজের ছেলে মো. বাবুল হোসেন (৩০)।

প্রেস বিফ্রিংয়ে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদর রবিউল ইসলামের নেতৃত্বে শুক্রবার একটি আভিযানিক দল টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকার রুপালী ফ্লাওয়ার মিলস লিমিটেডের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৯ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দুইজনকে আটক করা হয় এবং ট্রাকটি আটক করাসহ ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার এলাকা থেকে অবৈধভাবে সংগ্রহ করে ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, নাটোর, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জসহ দেশের প্রায় জেলায় সরবরাহ করার কথা স্বীকার করেছেন। আটকদের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টাঙ্গাইলে ইয়াবাসহ আটক ২Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top