বঙ্গবন্ধুর খুনিদের জন্য দোয়া: সেই ব্যক্তি রিমান্ডে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বঙ্গবন্ধুর খুনিদের জন্য দোয়া: সেই ব্যক্তি রিমান্ডে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭

    বঙ্গবন্ধুর খুনিদের জন্য দোয়া: সেই ব্যক্তি রিমান্ডে

    ডেক্স নিউজ :

    টাঙ্গাইলের গোপালপুরে বিজয় দিবসে বঙ্গবন্ধুর খুনিদের জন্য দোয়া করা মাদ্রাসার অধ্যক্ষ ড. ফাইজুল আমীর সরকারের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

    মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতের বিচারক গোলাম কিবরিয়া শুনানি শেষে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    এর আগে সোমবার (১৮ ডিসেম্বর) মামলার তদন্তকারী কর্মকর্তা গোপালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাই ফাইজুল আমীরের পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন।

    শনিবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের আগে একাত্তরে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন আয়োজিত এ দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন গোপালপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ ফাইজুল আমীর। দোয়া অনুষ্ঠানে তিনি বঙ্গবন্ধুর খুনিদের জন্য দোয়া করেন। তার এ ধরনের বক্তব্যে উপস্থিত সবাই হতবাক হয়ে যান। এ ঘটনার পর তাকে পুলিশ আটক করে।

    পরে সন্ধ্যায় টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার বাদী হয়ে গোপালপুর থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতার অধ্যক্ষকে রোববার (১৭ ডিসেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

    গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) হাসান আল মামুন বাংলানিউজকে জানান, বুধবার (২০ ডিসেম্বর) ফাইজুল আমীরকে জিজ্ঞাসাবাদের জন্য কারাগার থেকে নিয়ে আসা হবে। তিনি জামায়াত-শিবির বা জঙ্গি গোষ্ঠীর সঙ্গে জড়িত কিনা সে সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হচ্ছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বঙ্গবন্ধুর খুনিদের জন্য দোয়া: সেই ব্যক্তি রিমান্ডে Rating: 5 Reviewed By: Creative Lab bd
    Scroll to Top