বাংলাদেশ-আয়ারল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বাংলাদেশ-আয়ারল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০১৭

বাংলাদেশ-আয়ারল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

বাংলাদেশ-আয়ারল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : 

চ্যাম্পিয়নস ট্রফি শুরুর আগে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলবে নিউজিল্যান্ড। আর এ সিরিজকে সামনে রেখে টম ল্যাথামকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে কিউইরা। আইপিএল খেলতে ব্যস্ত থাকায় ত্রিদেশীয় সিরিজের দলে নেই নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনসহ ১০ জন খেলোয়াড়।

ঘোষিত ১৪ সদস্যের এই দলে প্রথমবারের মত ডাক পেয়েছেন সেথ রান্স ও স্কট কাগেলেইন। এছাড়া দলে ফিরেছেন পেসার হামিশ বেনেট, ব্যাটসম্যান হেনরি নিকোলস ও কলিন মানরো এবং অলরাউন্ডার জর্জ ওর্কার।

কিউই নির্বাচক গ্যাভিন লারসেন মনে করছেন, ‘নতুন ক্রিকেটারদের জন্য আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ নেওয়ার দারুণ সুযোগ এটি। ওয়েগনারের উদাহরণ টেনে আরও বলেন, ফোর্ড ট্রফিতে দুর্দান্ত পারফরমেন্স করে নিল একাদশে জায়গা করে নিয়েছেন। এটা অন্যান্য সবার জন্য উদাহরণ।

উল্লেখ্য, আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে একে অপরের সঙ্গে দুটি করে ম্যাচ খেলবে।

ত্রিদেশীয় সিরিজের নিউজিল্যান্ড দল:

টম ল্যাথাম (অধিনায়ক), নিল ব্রুম, স্কট কাগেলেইন, কলিন মানরো, জেমস নিশাম, হেনরি নিকোলস, জিতান প্যাটেল*, সেথ রান্স, লুক রনকি, মিচেল স্যান্টনার, ইশ সোধি, রস টেলর, নিল ওয়াগনার, জর্জ ওর্কার।

আইপিএলে খেলছেন যারা:
কেন উইলিয়ামসন, মার্টিন গাপটিল, ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, অ্যাডাম মিলনে, মিচেল ম্যাক্লেনাঘান, লোকি ফার্গুসন, কোরি অ্যান্ডারসন, ম্যাট হানরি, কলিন ডি গ্র্যান্ডহোম।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: বাংলাদেশ-আয়ারল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণাRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top