‘মিরাজের এই শুরুটা বাংলাদেশের জন্য ভালো’ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ‘মিরাজের এই শুরুটা বাংলাদেশের জন্য ভালো’ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ২ এপ্রিল, ২০১৭

‘মিরাজের এই শুরুটা বাংলাদেশের জন্য ভালো’

‘মিরাজের এই শুরুটা বাংলাদেশের জন্য ভালো’

স্পোর্টস ডেস্ক : 

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক ছিলেন। দলকে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন। ব্যাটে-বলে সমান তালে পারফর্ম করে নজর কেড়েছেন সবার। এবার জাতীয় দলেও নিজেকে মেলে ধরতে শুরু করেছেন মেহেদী হাসান মিরাজ।

টেস্ট অভিষেকে বাজিমাত করেন। ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে ১৯ উইকেট নিয়ে হইচই ফেলে দেন ক্রিকেট দুনিয়ায়। শুরুর দিকে মিরাজের ব্যাট হাসছিল না; হেসেছিল শুধুই বল। ব্যাটে রান খরা কাটিয়ে উঠতে শুরু করেছেন মিরাজ।

হায়দরাবাদ টেস্টে পেয়ে গেছেন টেস্ট ক্যারিয়ারের প্রথম ফিফটির দেখা। আর শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে প্রথম ওয়ানডে ফিফটিটাও পেয়ে গেলেন। বাংলাদেশ যখন ব্যাটিং বিপর্যয়ে, ঠিক তখনই ঠাণ্ডা মাথায় ব্যাট চালান মিরাজ। আট নম্বরে নেমে ফিফটি করলেন ১৯ বছরের এই যুবা। খেলেছেন ৫১ রানের ইনিংস। তার ৭১ বলের ইনিংসটি সাজানো ৬টি চারের সাহায্যে।

যদিও বাংলাদেশের হার এড়াতে পারেননি মিরাজ। তবে তার ইনিংসটি টাইগারদের পরাজয়ের ব্যবধান কমিয়েছে (৭০ রানে হেরেছেন টাইগাররা)। ম্যাচ শেষে বাংলাদেশ দলের সীমিত ওভারের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার প্রশংসা কুড়ালেন মিরাজ।

টাইগার দলনেতা বলেন, ‘মিরাজ তার ক্যারিয়ারের প্রথম পঞ্চাশ রান করল। মিরাজের এই শুরুটা তার ক্যারিয়ার ও বাংলাদেশ দলের জন্য ভালো হবে। আটে নেমে যদি পঞ্চাশ করতে পারে, সেটা ওয়ানডে দলে শক্তির জায়গায় হয়ে দাঁড়ায়।’
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ‘মিরাজের এই শুরুটা বাংলাদেশের জন্য ভালো’Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top