ইউটিউবে লাক্স তারকা তুষির না (ভিডিও) - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ইউটিউবে লাক্স তারকা তুষির না (ভিডিও) - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১ এপ্রিল, ২০১৭

ইউটিউবে লাক্স তারকা তুষির না (ভিডিও)

ইউটিউবে লাক্স তারকা তুষির না (ভিডিও)

বিনোদন ডেক্স : 

একটি মিউজিক্যাল থ্রিলারে অভিনয় করেছেন আইসক্রিম খ্যাত অভিনেত্রী নাজিফা তুষি। নাম ‘না’। এই লাক্স তারকার ভিডিওটি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গতকাল শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় মগবাজারস্থ সিএমভি’র প্রধান কার্যালয়ে সিএমভি’র ইউটিউব চ্যানেলে আনুষ্ঠানিকভাবে ভিডিওটি উন্মুক্ত করেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

এসময় উপস্থিত ছিলেন গানটির কণ্ঠশিল্পী রনি, সুরকার-গীতিকার ও সংগীত পরিচালক সেতু চৌধুরী, ভিডিওটির নির্মাতা মুস্তাফি শিমুল, চিত্রনায়িকা নাজিফা তুষি, মডেল ইফতেখার জায়েভ, প্রযোজক এসকে সাহেদহ আরও অনেকেই।

‘না’ প্রসঙ্গে তুষি জানান, চলচ্চিত্র ‘আইসক্রিম’র পর করা কাজটিতে আবারও তার বিপরীতে ছিলেন দুজন। তারা হলেন র‌্যাম্প অঙ্গনের জনপ্রিয় মুখ ইফতেখার জায়েব এবং রক গানের তরুণ কণ্ঠশিল্পী রনি।

তুষি বলেন, ‘এটা বেশ মজার বিষয়, এবারও আমার বিপরীতে পর্দা ভাগাভাগিতে দু’জনকেই পেলাম। তবে এবারের বৈচিত্র একজন নায়ক আরেকজন গায়ক। প্রথম কথা হচ্ছে ‘না’ গানটি আমার অসম্ভব পছন্দ। আর যে ভিডিওটি তৈরি হয়েছে- সেটি এক কথায় দুর্দান্ত। থ্রিলারে ভরপুর একটি প্রেমের গল্প। শুটিংয়ে আমরা অনেক খেটেছি। প্রকাশের পর সেটি দেখে সত্যিই আপ্লুত।  সবাই প্রশংসা করছেন। আশা করছি দর্শকদেরও ভাল লাগবে।’

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে নির্মিত-প্রকাশিত ‘না’ এর ভিডিও ছাড়াও অডিও গানটি এখন শোনা যাচ্ছে জিপি মিউজিক অ্যাপ-এ।

  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ইউটিউবে লাক্স তারকা তুষির না (ভিডিও)Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top