সিটির বিপক্ষে হার এড়ালো আর্সেনাল

সিটির বিপক্ষে হার এড়ালো আর্সেনাল

সিটির বিপক্ষে হার এড়ালো আর্সেনাল

স্পোর্টস ডেস্ক :

দুইবার পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত হার এড়িয়েছে আর্সেনাল। ঘরের মাঠে ম্যানচেস্টার সিটির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ওয়েঙ্গারের শিষ্যরা।

এমনিতে সময়টা ভালো যাচ্ছে না আর্সেনালের। তারকা খেলোয়াড়রা দল ছেড়ে যাওয়ার পথে। লিগেও পয়েন্ট টেবিলের শীর্ষ পাঁচে নেই। এ অবস্থায় ঘরের মাঠে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ভালো কিছুর প্রত্যয় নিয়ে মাঠে নামে ওজিল-সানচেজরা। তবে ম্যাচের পঞ্চম মিনিটেই স্বাগতিক সমর্থকদের স্তব্ধ করে দিয়ে এগিয়ে যায় সিটি। কেভিন ডি ব্রুইনের লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের কোনাকুনি শটে বল জালে পাঠান জার্মানির উঠতি মিডফিল্ডার সানে।

ম্যাচের ১৫ মিনিটে ডি ব্রুইনের শট পোষ্টে ফিরলে হতাশ হয় সফরকারী দল। তবে বিরতির আগে সমতায় ফেরে স্বাগতিকরা। ম্যাচের ৪০ মিনিটে কর্নার থেকে ডি-বক্সের জটলায় পেয়ে লক্ষ্যভেদ করেন থিও ওয়ালকট। দুই মিনিট পর আগুয়েরোর দর্শণীয় গোলে আবার লিড নেয় সিটি। সিলভার বাড়ানো বলে বল জালে জড়ান আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে আবার সমতায় ফেরে আর্সেনাল। ম্যাচের ৫৩ মিনিটে ওজিলের কর্নার থেকে লাফিয়ে হেড করে বল জালে জড়ান জার্মানি ডিফেন্ডার মুস্তাফির। বাকি সময় আর কোন দল গোল করতে না পারলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল। ২৯ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে সিটি। এক ম্যাচ কম খেলে ৫১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে আর্সেনাল।