টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবি, শিশুসহ নিখোঁজ ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবি, শিশুসহ নিখোঁজ ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০১৭

টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবি, শিশুসহ নিখোঁজ ৪

টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবি, শিশুসহ নিখোঁজ ৪
ছবি : প্রতিকি।

স্টাফ রিপোর্টার :  

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওরে আজ মঙ্গলবার সকালে নৌকাডুবিতে এক শিশুসহ চারজন নিখোঁজ রয়েছেন। সকাল সাতটার দিকে হাওরের হাতিরগাতা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, টাঙ্গুয়ার হাওরপাড়ের লামাগাঁও এলাকায় আজ বাসন্তী পূজা উপলক্ষে মেলার আয়োজন করা হয়েছে। ওই মেলায় যাওয়ার জন্য সকালে স্থানীয় ইন্দুরপুর গ্রাম থেকে ইঞ্জিনচালিত ছোট নৌকায় করে কয়েকজন রওনা হন। পথে হাওরের হাতিরগাতা এলাকায় ঝোড়ো বাতাসের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় কয়েকজন সাঁতরে তীরে উঠলেও চারজন নিখোঁজ হন।

নৌকাডুবিতে নিখোঁজ ব্যক্তিরা হলেন, উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী লাকমা গ্রামের নুর ইসলামের ছেলে ব্যবসায়ী জাকির হোসেন (২৫), রতনপুর গ্রামের মৃত মরম আলীর ছেলে হযরত আলী (২৭), বীরেন্দ্রনগর গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে ফজল মিয়া (৪৫) তার আড়াই বছরের শিশু সন্তান জুবায়ের।

নৌকাডুবির ঘটনায় বেঁচে যাওয়া নিখোঁজ ব্যবসায়ী ফজলের স্ত্রী আনোয়ারা বেগম (৩৮) বলেন, শিববাড়ির মেলায় মিষ্টির দোকান নিয়ে যেতে বীরেন্দ্র নগরের ইন্দ্রপুর গ্রাম থেকে সোমবার সন্ধ্যায় বারকি জাতীয় ট্রলারে করে আমি আমার স্বামী, আমার আড়াই বছরের শিশু সন্তান জুবায়ের হোসেন, নৌকার মাঝি সুকানিসহ মোট ৮জন রওনা করি।

নৌকাটি টাঙ্গুয়ার হাওরের মধ্যবর্তী জলসীমানায় পৌঁছলে রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে আকস্মিক ঝড়ে নৌকাটি উল্টো যায়। এরপর নৌকার মাঝি সুকানিসহ আমরা ৪ জন সাঁতরে তীরে উঠতে পারলেও আমার স্বামী ফজল মিয়া, শিশু সন্তান জুবায়ের ও নৌকায় থাকা অপর দুই ব্যবসায়ী হযরত আলী ও জাকির হোসেন নিখোঁজ হন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্তি ধর বলেন, স্থানীয় লোকজন নিখোঁজদের উদ্ধারে সকাল থেকে চেষ্টা চালাচ্ছে। এখন সুনামগঞ্জ জেলা শহর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসেছে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবি, শিশুসহ নিখোঁজ ৪Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top