সখীপুর উপজেলা চেয়ারম্যানের আগামী এম.পি নির্বাচনে প্রার্থী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সখীপুর উপজেলা চেয়ারম্যানের আগামী এম.পি নির্বাচনে প্রার্থী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    বুধবার, মার্চ ২২, ২০১৭

    সখীপুর উপজেলা চেয়ারম্যানের আগামী এম.পি নির্বাচনে প্রার্থী

    সখীপুর উপজেলা চেয়ারম্যানের আগামী এম.পি নির্বাচনে প্রার্থী
    জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

    সখীপুর উপজেলা পরিষদে টানা দুইবার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের টানা ১৭ বছর ধরে থাকা সাধারণ সম্পাদক শওকত শিকদার আগামী নির্বাচনে সংসদ সদস্যপদে তার প্রার্থীতা ঘোষণা করেছেন। গতকাল সোমবার বিকেল চারটায় সখীপুর উপজেলা পরিষদের নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে আগামী সংসদ নির্বাচনে আনুষ্ঠানিকভাবে তার প্রার্থীতা ঘোষণা দেন। এ নিয়ে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে আওয়ামী লীগের বর্তমান সাংসদসহ সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা ছয়জন।

    দলীয় সূত্র জানায়, উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান শওকত শিকদার ১৯৭৩ সালে উপজেলার পাথারপুর জনতা উচ্চবিদ্যালয় শাখায় ছাত্রলীগের সভাপতি হয়ে রাজনীতি শুরু করেন। এরপর ১৯৭৮ সালে উপজেলা ছাত্রলীগের সভাপতি, ১৯৮৮ সালে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ২০০০ সালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি ১৯৯১ সাল থেকে নয় বছর সখীপুর কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের (ইউসিসিএ) টানা তিনবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। ২০০১ সালে সখীপুর পৌরসভার প্রশাসক হন। ২০০৯ সালে প্রথমবারের মতো আওয়ামী লীগ মনোনীত উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। সর্বশেষ ২০১৪ সালে তিনি দ্বিতীয়বারেও বিপুল ভোটের ব্যবধানে উপজেলা পরিষদের চেয়ারম্যান হন।

    সংবাদ সম্মেলনে শওকত শিকদার বলেন, আমার রাজনৈতিক পথ প্রদর্শক প্রয়াত সাংসদ শওকত মোমেন শাহজাহানের মৃত্যুর পর সখীপুর-বাসাইলে উন্নয়নে ও রাজনীতিতে এক শূন্যতা সৃষ্টি হয়েছে। আমি মানুষের পাশে থেকে সেই শূন্যতা পূরণ করতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় সংসদ সদস্য পদে প্রার্থীতা ঘোষণা করছি।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সখীপুর উপজেলা চেয়ারম্যানের আগামী এম.পি নির্বাচনে প্রার্থী Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top