মোবাইলে গেম খেলতে নিষেধ করায় আত্মহত্যা

মোবাইলে গেম খেলতে নিষেধ করায় আত্মহত্যা

মোবাইলে গেম খেলতে নিষেধ করায় আত্মহত্যা

সিরাজগঞ্জে মোবাইলে গেম খেলতে নিষেধ করায় মা-বোনের ওপর অভিমান করে মোস্তাকিন মন্ডল (১৬) নামে এক কিশোর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে মোবাইলে গেম খেলতে নিষেধ করায় মা-বোনের ওপর অভিমান করে মোস্তাকিন মন্ডল (১৬) নামে এক কিশোর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সড়াতৈল গ্রামে এ ঘটনা ঘটে।   উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ন কবির বিষয়টি নিশ্চিত করেন। মোস্তাকিন উপজেলার সড়াতৈল গ্রামের আশরাফ মন্ডলের ছেলে এবং সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সড়াতৈল গ্রামের বাসিন্দা প্রতিবেশী আব্দুল মান্নান তালুকদার জানান, মোস্তাকিন বেশির ভাগ সময় মোবাইলে গেম খেলত। ঘটনার আগে তার মা ও বোন তাকে গেম খেলা বন্ধ করে লেখাপাড়া করার জন্য চাপ দেয়। এ নিয়ে মা-বোনের সঙ্গে ঝগড়া করে মোস্তাকিন। এই ঝগড়ার রেশ ধরে সে আত্মহত্যা করে। ১৪ নভেম্বর থেকে তার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল।  

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোস্তাকিনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রোববার সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/179748/মোবাইলে-গেম-খেলতে-নিষেধ-করায়-আত্মহত্যা