রাজশাহী মেডিকেলে আরো ১৩ মৃত্যু

রাজশাহী মেডিকেলে আরো ১৩ মৃত্যু

রাজশাহী মেডিকেলে আরো ১৩ মৃত্যু

গত একদিনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ৫ জন এবং উপসর্গ নিয়ে আরো ৮ জনসহ মোট ১৩ জন মারা গেছেন।

রাজশাহী প্রতিনিধি

গত একদিনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ৫ জন এবং উপসর্গ নিয়ে আরো ৮ জনসহ মোট ১৩ জন মারা গেছেন।  শুক্রবার সকাল ৯টা থেকে শনিবার সকাল ৯টার মধ্যে তাদের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত একদিনে সর্বোচ্চ ৫ জন মারা গেছেন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)। এ ছাড়া ১, ৩ ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে একজন করে মারা গেছেন।

তিনি আরো জানান, শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে ৪১ জনের নমুনায়। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ২৮১ জনের। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৫৯ জনের। পরীক্ষার অনুপাতে রাজশাহীর ২৪ দশমিক ৩২ শতাংশ এবং চাঁপাইনবাবগঞ্জের ১৬ দশমিক ১৮ শতাংশ নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

গত একদিনে পাবনার ৫ জন, রাজশাহীর ৩ জন, নওগাঁর ৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন এবং নাটোরের ১ জন মারা গেছেন। এদের মধ্যে পাবনার ২ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন, নওগাঁর ১ জন এবং নাটোরের ১ জন মারা গেছেন করোনা সংক্রমণে। করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে মারা গেছেন রাজশাহীর ৩ জন, পাবনার ৩ জন এবং নওগাঁর ২ জন। 

বাংলাদেশ জার্নাল/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/168893/রাজশাহী-মেডিকেলে-আরো-১৩-মৃত্যু