আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা...

রাশিফল

রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ রাশি: মেষ রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকালের দিকে কর্মস্থলে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক/জাতিকার সকাল বেলাতেই কোনো সু সংবাদ প্রাপ্তি। বিদ্যার্থীদের বিদেশী ভিসা লাভের যোগ প্রবল। গবেষকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার দুর্বলতা জেনে ফেলতে পারেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক/জাতিকার দিনিটি রহস্যজনক জটিলতার। দুপুর থেকে পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে। আয় রোজগারের ক্ষেত্রে রহস্যজনক উন্নতি হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক থেকে সকালে কিছু লাভ হলেও দুপুর থেকে সময় ঝামেলার। রহস্যজনক ঝামেলা দেখা দেবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক/জাতিকার শারীরিক পীড়ায় ভোগান্তির আশঙ্কা। দুপুর থেকে সময় বলবান হয়ে উঠবে। অংশিদারী ব্যবসা-বাণিজ্যে রহস্যজনক লাভের আশা। দাম্পত্য জীবনে ভুল বুঝাবুঝির সম্মুখীন হতে হবে।

কন্যা রাশি: কন্যার জাতক/জাতিকার প্রেম ভালোবাসার জন্য দিনের শুরুটা ততো ভালো নয়। অকারণেই প্রেমে জটিলতা বৃদ্ধি পাবে। সন্তানের মানসিক শক্তির অভাব আপনাকে চিন্তায় ফেলবে।

তুলা রাশি: তুলা রাশির জাতক/জাতিকার প্রেম প্রণয়ে ঝামেলা দেখা দেবে। প্রিয়জনের সাথে কথা বলা বন্ধ হয়ে যাবে। সৃষ্টিশীল কাজে আপনার আগ্রহ কমতে থাকায় আয় রোজগারও কমবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক/জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সফলতার। অনলাইন ব্যবসা-বানিজ্যে সকালে ভালো আয় হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতক/জাতিকার সকালে দিকে বকেয়া অর্থ আদায়ের যোগ প্রবল। হোটেল মোটেল ও রেস্তোরা ব্যবসায় লাভবান হবেন।

মকর রাশি): মকর রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকল প্রকার প্রতিকূলতা কাটিয়ে সফল হতে পারবেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। সোজা পথের চেয়ে বক্র পথে আয় রোজগারের যোগ প্রবল।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে দূরে কোথাও যাত্রা করতে হবে। বিদেশ থেকে কিছু অর্থ প্রাপ্তির সুযোগ আসবে। দুপুর থেকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির যোগ।

মীন রাশি: মীন রাশির জাতক/জাতিকার আয় রোজগারে উন্নতির দিন। ব্যবসা বাণিজ্যে সকালে দিকে আশানুরুপ আয় রোজগার হবে। বিদেশ থেকে পেতে পারেন অর্থ।

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/horoscope/154921/আজকের-রাশিফল