ভোটে হেরে ওসিসহ ৫ পুলিশকে পিটিয়ে জখম

ভোটে হেরে ওসিসহ ৫ পুলিশকে পিটিয়ে জখম

ভোটে হেরে ওসিসহ ৫ পুলিশকে পিটিয়ে জখম

ফলাফল ঘোষণা করে ব্যালট বাক্সসহ নির্বাচনী মালামাল নিয়ে আসার পথে ভোট কেন্দ্রের অল্প দূরে পরাজিত কাউন্সিলর প্রার্থী মিন্টু মিয়া ও সাজু মিয়ার নেতৃত্বে তাদের কর্মী সমর্থকরা গাছের গুড়ি ফেলে রাস্তায় ব্যারিকেড দিয়ে ওসির গাড়িতে হামলা চালায়।

বাংলাদেশ

টাঙ্গাইল প্রতিনিধি

নির্বাচনে পরাজিত হয়ে পুলিশের ওপর হামলা চালিয়েছে টাঙ্গাইলের দুই কাউন্সিলর প্রার্থী। এতে মির্জাপুর থানার ওসিসহ পুলিশের পাঁচ সদস্য কমবেশি আহত হয়েছেন। এসময় ওসি মো. রিজাউল হকের গাড়িতেও হামলা চালিয়ে ভাংচুর করা হয়।

শনিবার রাতে টাঙ্গাইলের মির্জাপুরে পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ড আম্মাতুননেছা ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

মির্জাপুর থানার সেকেন্ড অফিসার মো. রুবেল হোসেন জানান, ৪ নং ওয়ার্ড আম্মাতুন নেছা ভোট কেন্দ্রে দিনভর শান্তিপূর্ণভাবে ভোট শেষে সন্ধ্যায় গণনার কাজ শুরু হয়। ভোট গণনা শেষে হাফিজুর রহমান টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে বিজয়ী হন।

ফলাফল ঘোষণা করে ব্যালট বাক্সসহ নির্বাচনী মালামাল নিয়ে আসার পথে ভোট কেন্দ্রের অল্প দূরে পরাজিত কাউন্সিলর প্রার্থী মিন্টু মিয়া ও সাজু মিয়ার নেতৃত্বে তাদের কর্মী সমর্থকরা গাছের গুড়ি ফেলে রাস্তায় ব্যারিকেড দিয়ে ওসির গাড়িতে হামলা চালায়। ওসির গাড়ি ভাংচুর করা হয়।

এ সময় ওসি মো. রিজাউল হকসহ ৫ জন আহত হন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওসিকে আহত অবস্থায় জামুর্কি সরকারি স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে সেকেন্ড অফিসার রুবেল হোসেন নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/148189/ভোটে-হেরে-ওসিসহ-৫-পুলিশকে-পিটিয়ে-জখম