বগুড়ায় পিকআপ চাপায় পথচারীর মৃত্যু, আটক ২

বগুড়ায় পিকআপ চাপায় পথচারীর মৃত্যু, আটক ২

নিউজ ডেক্স : বগুড়া শহরের বগুড়া-রংপুর মহাসড়কের চারমাথা এলাকায় পিকআপ চাপায় অজ্ঞাত পরিচয় এক পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৩নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের বগুড়া-রংপুর মহাসড়কের চারমাথা এলাকায় একটি পিকআপ অজ্ঞাত পরিচয় এক পথচারীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পথচারীর মৃত্যু হয়।

এসময় ঘটনাস্থল সংলগ্ন এলাকায় অবস্থানরত জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি বি-সার্কেল) গাজিউর রহমান ওয়ারলেসে সংবাদটি বিভিন্ন স্থানে দায়িত্বরত টহল দলকে জানান।

খবর পেয়ে বগুড়া-রংপুর মহাসড়কের মাটিডালি বিমান মোড়ে ব্যারিকেড দিয়ে পুলিশ পিকআপটিকে আটকের চেষ্টা করে। এ সময় চালক পুলিশের ব্যারিকেড ভেঙে পালিয়ে যায়। এরপর মহাসড়কের ঠেঙ্গামারা এলাকায় পুলিশ আবারো পিকআপটিকে ব্যারিকেড দেয়। এবারও পুলিশের ব্যারিকেড ভেঙে পালিয়ে যেতে সক্ষম হয় পিকআপটি।

তৃতীয় দফায় গোয়েন্দা পুলিশের একটি গাড়ি পিকআপটিকে সামনে থেকে আটকানোর চেষ্টা করলে চালক গোয়েন্দা পুলিশের গাড়িকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করে। এসময় গোয়েন্দা পুলিশের সদস্যরা পিকআপটির চাকা লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি ছোড়ে।

এতে পালানোর সময় গোয়েন্দা পুলিশ পিকআপের চালক সদর উপজেলার বারপুর মধ্যপাড়া গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে আব্দুল হামিদ (৩৫) ও হেলপার একইগ্রামের মাসুদকে (২২) আটক করে।

এ ঘটনায় আহত চালক আব্দুল হামিদকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি বি-সার্কেল) গাজিউর রহমান জানান, নিহত পথচারীর পরিচয় জানা সম্ভব হয়নি।