দেশের শান্তিপ্রিয় মানুষকে রক্ষায় শেখ হাসিনা যা যা করা দরকার তাই করবে -  বেগম মতিয়া চৌধুরী

দেশের শান্তিপ্রিয় মানুষকে রক্ষায় শেখ হাসিনা যা যা করা দরকার তাই করবে - বেগম মতিয়া চৌধুরী

বিভাস কৃষ্ণ চৌধুরী :  কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশের শান্তিপ্রিয় মানুষকে রক্ষা করার জন্যে জননেত্রী শেখ হাসিনা যা যা করার  দরকার তাই করবে। আজ রোববার বিকেলে টাঙ্গাইল আউটার স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এক কথা বলেন। এ সময় মতিয়া চৌধুরী বলেন, একদিকে শেখ হাসিনা মানুষের মুক্তির জন্যে এবং বিশ্ব দরবারে বাংলাদেশকে মাথা উঁচু করে দাড়াবার জন্যে। অন্যদিক একজন দেশকে কালিমালিপ্ত করছে। হত্যা ও ধ্বংসের তাল্ডবলীলায় মেতে উঠেছে। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আযম, সাবেক মন্ত্রী সাহারা খাতুন, ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান খান ফারুকসহ আওয়ামী লীগের কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

এর আগে বেলা ১১টার দিকে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন সাবেক মন্ত্রী এডভোকেট সাহারা খাতুন। দীর্ঘ ১১ বছর পর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠে টাঙ্গাইলের আওয়ামী রাজনীতির অঙ্গন। মিছিল আর ব্যনার ফেষ্টুনে ছেয়ে যায় শহরের বিভিন্ন স্থান। সম্মেলনের প্রথম অধিবেশনের পর স্থানীয় ভাসানী হলে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী রয়েছে।

বিগত ২০০৪ সালের ৫ জানুয়ারী সর্বশেষ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে এডভোকেট শামসুর রহমান খান শাহজাহানকে সভাপতি ও ফজলুর রহমান খান ফারুক সম্পাদক নির্বাচিত হয়। ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটির সভাপতিসহ ১৩ জন সদস্য ইতিমধ্যে মারা গেছেন। এবার সম্মেলনে প্রবীন-নবীনের সমন্বয়ে কমিটি গঠন হবে বলে আশা করছেন তৃনমুল নেতাকর্মীরা।