চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

রাঙামাটি সংবাদদাতা

রাঙামাটিতে চাঁদাবাজি ও দলীয় শৃঙ্খলা ভঙের অভিযোগে মো. নাসির উদ্দিন নামে এক যুবলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার বাংলাদেশ আওয়ামী-যুবলীগ, রাঙামাটি পৌর শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওহাব খাঁন শিবলু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

মো. নাসির উদ্দিন বাংলাদেশ আওয়ামী-যুবলীগ, রাঙামাটি পৌর শাখার আওতাধীন ৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছিলেন।  

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মো. নাসির উদ্দিন আওয়ামী-যুবলীগের গঠনতন্ত্রের নিয়ম শৃঙ্খলা বর্হিভূত কর্মকাণ্ডে লিপ্ত রয়েছেন। তিনি বনরুপা এলাকায় বন বিভাগ সড়কের (ফরেস্ট কলোনি কবরস্থানের সামনে) ফুটপাতের বিভিন্ন দোকান হতে জেলা যুবলীগের বিভিন্ন নেতার নাম ভাঙিয়ে দীর্ঘদিন যাবত চাঁদাবজি করে আসছেন। পৌর যুবলীগের একাধিক তদন্তে এসব অভিযোগ সত্য প্রমাণিত হয়েছে।

তাই নাসির উদ্দিনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের ভাবর্মূর্তি ক্ষুন্ন করার দায়ে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো। ভবিষ্যতে মো. নাসির উদ্দিনের কোন অপকর্মের দায়-দায়িত্ব বাংলাদেশ আওয়ামী-যুবলীগ, রাঙামাটি পৌর শাখা বহন করবে না বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বহিষ্কার বিষয়ে যুবলীগ নেতা মো. নাসির উদ্দিন বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শের এক সৈনিক। দলীয় নিয়ম শৃঙ্খলা মেনে সততার সঙ্গে দীর্ঘ দুই যুগ ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। দলের প্রত্যেকটি স্থানীয় ও কেন্দ্রীয় বিভিন্ন কর্মসূচিতে আমি সরব উপস্থিত থেকে রাজনীতি করে আসছি।’

এসময় তিনি জেলা যুবলীগকে নিরপেক্ষ তদন্ত কমিটির মাধ্যমে পুনরায় তদন্ত করার অনুরোধ জানান।


বিজয়/বুলাকী



from Risingbd Bangla News https://ift.tt/381mbxc
Share To:

Tangail Darpan

Post A Comment: