মার্সেল-যায়যায়দিন বিশ্বকাপ কুইজ বিজয়ীরা পুরস্কৃত

ক্রীড়া প্রতিবেদক

গত বছর ৩০ মে থেকে ১৪ জুলাই পর্যন্ত ইংল্যান্ড এবং ওয়েলসে অনুষ্ঠিত হয় বিশ্বকাপ ক্রিকেট ২০১৯।

ক্রিকেটের এই বিশ্ব আসরকে ঘিরে বাংলাদেশেও ছিল ক্রিকেটীয় উন্মাদনা। সেই উন্মাদনার অংশ হিসেবে বিশ্বকাপ চলাকালীন প্রায় দেড় মাস দৈনিক যায়যায়দিন পত্রিকার খেলার পাতায় কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

দেশের স্বনামধন্য শিল্প-বাণিজ্যিক প্রতিষ্ঠান মার্সেল, আজুবা ইলেকট্রনিক্স ও উইনম্যাক্স মোবাইল কোম্পানী এই কুইজের পৃষ্ঠপোষকতা করেছিল। ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্ত লাখ লাখ যায়যায়দিন পাঠক কুইজে অংশগ্রহণ করেছিলেন। তাদের মধ্যে থেকেই লটারীর মাধ্যমে চুড়ান্ত করা হয় বিজয়ীদের নাম।

যায়যায়দিন বিশ্বকাপ কুইজের বিজয়ীরা আনুষ্ঠানিক ভাবে পুরস্কার গ্রহণ করেছেন গতকাল শনিবার। ঢাকার তেজগাওস্থ লাভরোডে দৈনিক যায়যায়দিন ভবনের সম্মেলনকক্ষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দেশের খ্যাতিমান ফুটবল তারকা কায়সার হামিদ, জাতীয় ব্যাডমিন্টন তারকা খেলোয়াড় এনায়েত উল্লাহ খান।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক হুমায়ন কবীর, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর (হেড অফ সার্ভিস) মুজাহিদুল ইসলাম, সিনিয়র মার্কেটিং অফিসার আরজু হোসাইন। আজুবা ইলেকট্রনিক্স লি: এর ব্যবস্থাপনা পরিচালক এর পক্ষে সিনিয়র ম্যানেজার কর্পোরেট সেলস এএসএম জাকির হোসাইন খান, উইনম্যাক্স মোবাইল এর হেড অব সেলস সাহেদ শেখ রাহাদ, সিনিয়র একাউন্ট্যান্ট এস এম মইনুল হোসেন।

অনুষ্ঠানে দৈনিক যায়যায়দিনের সহকারি সম্পাদক সালাম সালেহউদ্দীন, বিশেষ প্রতিনিধি ও সাংবাদিক নেতা সোহেল হায়দার চৌধুরী, প্রধান প্রতিবেদক সাখাওয়াত হোসেন, সহকারি ব্যবস্থাপক প্রশাসন মো: ইকবাল হোসেন, উপ ব্যবস্থাপক বিজ্ঞাপন মো: ইব্রাহিম খলিল স্বপন, ডেপুটি ম্যানেজার মো: নুরুল হক ও সিনিয়র হিসাবরক্ষক মো: রইছ উদ্দিন আহমেদ, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম লিটন ও ক্রীড়া প্রতিবেদক মাহবুবুর রহমান।


ঢাকা/সুলতান মাহমুদ/নাসিম



from Risingbd Bangla News https://ift.tt/3a0SVsi
Share To:

Tangail Darpan

Post A Comment: