দুই বান্ধবীকে গণধর্ষণ ঘটনায় ৩ লম্পট আটক

ওঠে চালককে সিএনজি ঘুরিয়ে নিতে নির্দেশ দেয়। পরে চালক তাদের কথামতো চালাতে থাকে।

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার শহরে সিএনজি থেকে তুলে নিয়ে কলেজছাত্রীসহ দুই বান্ধবীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের শিকার দুই বান্ধবী মৌলভীবাজার জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার বিকেলে শহরের ওয়াপদা এলাকায় এ ঘটনা ঘটেছে। ধর্ষণের অভিযোগে ইতিমধ্যে পুলিশ ৩ জনকে আটক করেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে কলেজ থেকে বাড়ি ফিরতে প্রেসক্লাবের সামনে থেকে সিএনজিতে ওঠেন দুই বান্ধবী। পরে সিএনজিতে আরও চারজন ওঠে চালককে সিএনজি ঘুরিয়ে নিতে নির্দেশ দেয়। পরে চালক তাদের কথামতো চালাতে থাকে। এক পর্যায়ে দুই বান্ধবীর হাত ও মুখ বেঁধে জেলা স্টেডিয়ামের পেছনে ঝোপে নিয়ে যায়। এরপর পালাক্রমে তাদের ধর্ষণ করে ফেলে যায়।

পরবর্তীতে তারা সেখান থেকে বের হয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ তাদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষণের শিকার কলেজছাত্রী বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে। আটককৃতরা হলো- সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের ওত্তর জগন্নাথপুর গ্রামের ইসলাম মিয়ার ছেলে মুন্না এবং আরও দু’জন। বাকি দু’জনের পরিচয় জানা যায়নি।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নির্যাতিত কলেজছাত্রী থানায় মামলা করেছেন। এর মধ্যেই ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ভুক্তভোগী দু’জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/103441/দুই-বান্ধবীকে-গণধর্ষণ-ঘটনায়-৩-লম্পট-আটক
Share To:

Tangail Darpan

Post A Comment: