বাসের ধাক্কায় প্রাণ গেল ৩ প্রাইভেটকার যাত্রীর

জার্নাল ডেস্ক

কক্সবাজারের রামুতে শ্যামলী পরিবহনের ধাক্কায় প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত হয়েছে। এর মধ্যে দুইজন ঘটনাস্থলে অপরজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার জোয়ারিয়ানালা গ্রামীণ ব্যাংকের উত্তর পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রাম শহরের আতুরারদীঘি এলাকার জানে আলম (৩৫), হালিশহর এলাকার মাসুদ কিবরিয়া (৪০) ও চট্টগ্রাম পশ্চিম নাসিরাবাদ এলাকার জামাল উদ্দিন (৩৫)।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, কক্সবাজার থেকে ঢাকামুখী যাত্রীবাহী শ্যামলী পরিবহন চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখী একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে ২ জন প্রাণ হারান। এ সময় আরও দুইজনকে প্রথমে রামু হাসপাতাল পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাসের চালক পলাতক রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

কক্সবাজার সদর জেলা হাসপাতালের পুলিশ বক্সে কর্তব্যরত কনস্টেবল নুর উদ্দিন জানান, রামু সড়ক দুর্ঘটনায় আহতাবস্থায় চট্টগ্রাম শহরের পশ্চিম নাসিরাবাদ এলাকার মুকবুল আহমদের ছেলে জামাল উদ্দিনকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃতদেহ এখন হাসপাতালের মর্গে রয়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল মালেক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেয়। প্রাইভেটকারের ছাদ কেটে ভেতর থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে শ্যামলী পরিবহনের সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়েছে।

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/101631/বাসের-ধাক্কায়-প্রাণ-গেল-৩-প্রাইভেটকার-যাত্রীর
Share To:

Tangail Darpan

Post A Comment: