ছাত্রলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকসহ চারজনের নাম উল্লেখ করে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।
শনিবার বিকেলে সদর থানায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক হাফিজুর রহমান বাদি হয়ে হত্যা ও ছিনতাই কাজে ব্যবহৃত পিস্তল উদ্ধারের ঘটনায় এমামলা করেন।
এই মামলার আসামিরা হলেন-সাতক্ষীরা শহরের মুনজিতপুরের সৈয়দ মোখলেছুর রহমানের ছেলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক, একই গ্রামের মৃত আরশাদ আলী সরদারের ছেলে আজিজুল ইসলাম, শহরের রসুলপুর মেহেদীবাগের এসএম আনিসুর রহমানের ছেলে শামীম হাসান ও একই এলাকার মো. আব্দুল বারেকের ছেলে আহম্মেদ বাবু। এদের মধ্যে আজিজুল ইসলামকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকের কাছের লোক বলে পরিচিত মুনজিতপুরের মাহামুদুর রহমান দীপ ও কালিগঞ্জের উজিরপুরের সাইফুল ইসলামকে কালিগঞ্জ থানার বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় বৃহস্পতিবার পুলিশ গ্রেপ্তার করে।
তাদেরকে জিজ্ঞাসাবাদে সাদেকের ব্যবহৃত পিস্তল তার কাছের লোক বলে পরিচিত মুনজিতপুরের আজিজুল ইসলামের কাছ থেকে শুক্রবার সকালে জব্দ করে পুলিশ।
আজিজুলের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ সাদিকসহ চারজনের নাম উল্লেখ করে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (এ) ধারায় সদর থানায় মামলা (৮৮নং) করেন।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান রাইজিংবিডিকে জানান, সাদিকসহ পলাতকদের ধরতে সাঁড়াশি অভিযান চালানো হচ্ছে। আজিজুল ইসলামকে শনিবার বিকেলে আদালতের মধ্যেমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা/শাহীন/বুলাকী


from Risingbd Bangla News https://ift.tt/2qbE8ZM
Share To:

Tangail Darpan

Post A Comment: