রাজীব-দিয়ার মামলার রায় আজ

বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক :: own-reporter

রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহতের ঘটনায় দায়ের করা মামলার রায় ঘোষণা করা হবে আজ। ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েশ এই রায় ঘোষণা করবেন।

দুই বাসের রেষারেষিতে দুই শিক্ষার্থী নিহতের ঘটনা মামলায় গত ৭ অক্টোবর উভয়পক্ষের যুক্তিতর্ক উপস্থাপনের মাধ্যমে বিচারকাজ শেষ হয়। ওইদিনই আদালত এ মামলার রায়ের জন্য ১ ডিসেম্বর দিন ধার্য করেন।

এ মামলার মোট আসামি ছয়জন। যার মধ্যে জাবালে নূর পরিবহনের মালিক জাহাঙ্গীর আলম, দুই চালক মাসুম বিল্লাহ ও জুবায়ের সুমন এবং তাদের সহকারী এনায়েত হোসেন কারাগারে রয়েছেন।

দিয়ার বাবা জাহাঙ্গীর ফকির বলেন, ‘আমরা চাই একটা ভালো বিচার হোক। ন্যায় বিচার পাইলে আমার মাইয়াডার আত্মা শান্তি পাইবো। দেশের মানুষও এই ঘটনায় কাঁদছে। তাদের মন চায় সঠিক বিচার। মেয়েকে হারিয়ে আজ আমি নিঃস্ব। মেয়ের আত্মা শান্তি পাবে এমন রায় চাই। রায়ে যেন আমরাও শান্তি পাই।’

তিনি আরো বলেন, ‘আমি নিজেও একজন ড্রাইভার ছিলাম। পরে ছাইড়া দিছি। যেসব ড্রাইভার বাচ্চা দুইডারে মারল ওরা তো ড্রাইভার থাকল না। ওদের কি সঠিক প্রশিক্ষণ-জ্ঞান ছিল? থাকলে কি এইভাবে ফ্লাইওভার থেইকা পাল্লা দিয়া ধাক্কা মারে। কিছু টাকার জন্য...। মামলার আসামিদের সর্বোচ্চ শাস্তি চাই।’

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৮ সালের ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের দুই বাসের রেষারেষিতে বাসচাপায় নিহত হন শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম রাজীব (১৭) ও একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম (১৬)।

ঘটনার দিনই নিহত মিমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন।

বাংলাদেশ জার্নাল/কেআই

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/97413/রাজীব-দিয়ার-মামলার-রায়-আজ
Share To:

Tangail Darpan

Post A Comment: