গোসল করতে গিয়ে নদীতে স্কুলছাত্র নিখোঁজ

তার খোঁজে ওইদিন সন্ধ্যা পর্যন্ত নদীতে অনুসন্ধান চালায় এলাকাবাসী । পরে তাকে খুঁজে না পেয়ে রাতে রাজশাহী ডুবুরি দলকে খবর দেয়া হয়।

বাংলাদেশ

চাঁপাইনবাবগঞ্জের পাগলা নদীতে গোসল করতে নেমে প্রাইমারি স্কুলের এক নিখোঁজ হয়েছে। তার খোঁজে সোমবার সকাল ৮টা থেকে পাগলা নদীতে ফের অভিযানে নেমেছে রাজশাহীর ডুবুরি দল। তবে তাকে আর জীবিত উদ্ধারের সম্ভবনা নেই বলেই তারা জানিয়েছে।

নিখোঁজ ছাত্রের নাম দেলোয়ার হোসেন (১২)। রোববার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের চকঘোড়া পাখিয়া এলাকায় পাগলা নদীতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিখোঁজ দেলোয়ার হোসেন একই এলাকার মো.আতাউর রহমানের ছেলে। সে চকঘোড়া পাখিয়া সরকারি প্রাইমারি স্কুলের চতুর্থ শ্রেণিতে পড়ত।

জানা যায়, রোববার দুপুরে টিফিন খেতে বাড়িতে আসে দেলোয়ার। এরপর সে গোসল করার জন্য পাগলা নদীতে নামে। কিন্তু নদীতে নামার অল্প সময় পরেই সে নিখোঁজ হয়। তার খোঁজে ওইদিন সন্ধ্যা পর্যন্ত নদীতে অনুসন্ধান চালায় এলাকাবাসী । পরে তাকে খুঁজে না পেয়ে রাতে রাজশাহী ডুবুরি দলকে খবর দেয়া হয়। খবর পেয়ে ডুবুরি দল উদ্ধার কাজে নামে।

রাজশাহী ডুবুরি দলের লিডার নুরুন্নবী জানান, সোমবার সকাল ৮টার দিকে ডুবুরি দল ফের উদ্ধার কাজে নদীতে নেমেছে। তবে তাদের আশঙ্কা, ওই ছাত্রকে আর জীবিত উদ্ধার করার সম্ভব হবে না। তার মরদেহ উদ্ধার না হওয়া পর্যন্ত তারা চেষ্টা চালিয়ে যাবেন।

এমএ/

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/97532/গোসল-করতে-গিয়ে-নদীতে-স্কুলছাত্র-নিখোঁজ
Share To:

Tangail Darpan

Post A Comment: