আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে।

রাশিফল

রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): দুশ্চিন্তা, আলস্য ও অস্থিরতা আজ চেপে ধরতে পারে। কাজে মন দেওয়া এবং সময়ের মধ্যে কাজ শেষ করা কঠিন হবে। আর্থিক যোগ শুভ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): ইচ্ছেগুলি পূরণ করতে পারেন। পদোন্নতির আশা করতে পারেন। ঊর্ধ্বতনরা কাজে খুশি হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা।

মিথুন: (২২মে – ২১ জুন): সাফল্য আপনার থেকে দূরে থাকবে না। জীবনের সব ক্ষেত্রেই সফলতা পেতে পারেন। মনের মানুষের সন্ধান পেতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই): পরিবারের সদস্যদের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় সমস্যার সৃষ্টি করতে পারে। খিটখিটে মনোভাব মেজাজ নিয়ন্ত্রণহীন করে তুলতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট): শারীরিক সুস্থতা বজায় থাকবে। কর্মভাব দিনটিকে উপভোগ্য করে তুলবে। উপহার পাওয়ার আশা রাখতে পারেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): নেতিবাচক মানসিকতার জন্য সিদ্ধান্ত নেওয়া আজ আপনার পক্ষে কঠিন হয়ে উঠতে পারে। চিন্তার পরিবর্তন করতে পারেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): কর্মযোগে সম্পর্ক আরও দৃঢ় হতে পারে। চাকুরীক্ষেত্রে সাফল্য পাবেন। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): দুশ্চিন্তা, অস্থিরতা ও ক্লান্তি, এসব প্রবলভাবে দেখা দিতে পারে। কর্মভাবে সমস্যাগুলির কড়া মোকাবিলা করতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): মেজাজ হারিয়ে ফেলতে পারেন। কোনো কারণে কর্মযোগে পরিস্থিতিতে নিয়ন্ত্রণহীন হয়ে পড়তে পারে। ব্যয় বাড়তে পারে। দিনটি বিরক্তিকর হয়ে উঠতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): অসম্পূর্ণ কাজগুলি শেষ করে উঠতে পারেন। সম্মান লাভ। আর্থিক লাভের প্রত্যাশা করতে পারেন। তবে ব্যয় বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): পরিবারে আত্মীয়র আগমন ঘটতে পারে। দিনটি উপভোগ্য হয়ে উঠতে পারে। কর্মযোগ শুভ। ব্যবসায়ে শ্রীবৃদ্ধি ঘটতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বুদ্ধিদীপ্ত বিষয়গুলির প্রতি আগ্রহী হতে পারেন। আপনার ব্যবহার অন্যকে আঘাত দিতে পারে। কর্মযোগে নতুন কিছুর পরিকল্পনা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/horoscope/97685/আজকের-রাশিফল