স্টাফ রিপোর্টার, টাঙ্গাইলদর্পণ.কম :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেওহাটা এলাকায় বাসে তল্লাসি করে ৬০০ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেন্সিডিলসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার কালিয়া আংগারচর গ্রামের লতিফের ছেলে আনোয়ার (৪৫) ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার লেহেম্বা (জয়ডাংগি) গ্রামের সোবাহান মিয়ার ছেলে সালাম উদ্দিন (২২) ও একই জেলার হরিপুর উপজেলার টেংরিয়া (ঝাড়বাড়ী) গ্রামের নাসির উদ্দিনের ছেলে ফয়সাল মিয়া (১৯)।

অভিযান পরিচালনাকারী দেওহাটা ফাঁড়ির ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেওহাটা এলাকায় চেকপোস্ট বসিয়ে নাবিলা পরিবহন বাস থেকে ৬০০ পিস ইয়াবাসহ ১ জন ও অপরদিকে একই রাতে আরও একটি বাসে তল্লাসি চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিলসহ ২জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান জানান, ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বুধবার দুপুরে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন মাদকের বিরুদ্ধে আমরা জিরোটলারেন্স ঘোষণা করেছি। প্রতিনিয়িতই আমাদের অভিযান চলছে।
Share To:

Tangail Darpan

Post A Comment: