নাগরপুর প্রতিনিধি :

স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু বলেছেন, বর্তমান সরকার প্রাথমিক শিক্ষার উন্নয়নে নানাবিধ পরিকল্পনা নিয়েছে।  ভবন সংকটে বাচ্চাদের শিক্ষাগ্রহনে যেন কোন প্রকার বিঘ্ন না ঘটে সেই দিকে লক্ষ্য রেখে সরকার প্রতিটি বিদ্যালয়ে পর্যায়ক্রমে নতুন নতুন ভবন নির্মানের উদ্যোগ গ্রহন করেছে। 

সরকার প্রাথমিক শিক্ষার উন্নয়নে নানাবিধ পরিকল্পনা নিয়েছে- এম.পি টিটু



নাগরপুরে তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি উপস্থিত জনসাধারনের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা সরকারের প্রতিটি উন্নয়ন প্রকল্পে সাথে থেকে সহযোগিতা করুন এবং আপনাদের বাচ্চাদের নিয়মিত বিদ্যালয়ে পাঠান।

সোমবার (০৭ অক্টোবর) সকালে, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে এ সকল ভবনের ভিত্তি প্রস্তরগুলো স্থাপন করা হয়।

চাহিদা ভিত্তিক নতুন জাতীয়করনকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার ঘুণীগজমতি সরকারি প্রাথমিক বিদ্যালয়, যদুনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গরীব পাঠশালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। 

এ উপলক্ষে ঘুণীগজমতি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা প্রকৌশলী মো.শাহিনুর আলম, উপজেলা শিক্ষা অফিসার সেলিমা আক্তার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. আনিসুর রহমান, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো.ফরহাদ আলী, আসাদুজ্জামান চৌধুরি, প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সাধারন সম্পাদক মো. হারুন অর রশিদ প্রমুখ।
Share To:

Tangail Darpan

Post A Comment: