জুয়েল রানা, সখীপুর প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজ হওয়ার দুইদিন পর বন থেকে ইলিয়াস হোসেন ওরফে ইলু (৩৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেল চারটায় উপজেলার দাড়িয়াপুর গ্রামের এক বন থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ইলিয়াস দাড়িয়াপুর গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে।

বাড়ি থেকে ২০০গজ দক্ষিণ-পশ্চিম দিকের একটি শালগজারি বনে একটি গাছের  গোড়ার সাথে লাশ বাধা ছিল।
সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক ঘটনাস্থলে লাশের অবস্থা  দেখে  বলেন, কমপক্ষে দুইদিন আগে খুনের ঘটনা ঘটেছে। লাশের দুচোখ ও অন্ডকোষ গলানো অবস্থায় ছিল।
পুলিশ ও এলাকাবাসী কয়েকজন জানান, গত শুক্রবার থেকে ইলিয়াসকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ইলিয়াসের নামে মামলা থাকায় তাঁর পরিবারের লোকজন শুক্রবার রাত ও শনিবার সারাদিন সখীপুর থানা ও টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ ও র‌্যাব কার্যালয়ে খোঁজ-খবর নেন। পরে ওই গ্রামের এক মহিলা রোববার বেলা দুইটার দিকে গরু খোঁজতে গিয়ে ওই বনে লাশ দেখতে পায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।
সখীপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আবদুল মতিন, সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ধারনা করা হচ্ছে শুক্রবার রাতে শ্বাসরোধ করে হত্যা করে বনে লাশ ফেলে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।
Share To:

Tangail Darpan

Post A Comment: