উপজেলা পরিষদ নির্বাচন সখীপুরে ভোট কেন্দ্রে স্ট্রোক করে নৌকার এজেন্ট ও আনসার সদস্যের মৃত্যু - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ উপজেলা পরিষদ নির্বাচন সখীপুরে ভোট কেন্দ্রে স্ট্রোক করে নৌকার এজেন্ট ও আনসার সদস্যের মৃত্যু - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ১ এপ্রিল, ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচন সখীপুরে ভোট কেন্দ্রে স্ট্রোক করে নৌকার এজেন্ট ও আনসার সদস্যের মৃত্যু

জুয়েল রানা, সখীপুর প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে ভোট কেন্দ্রে দায়িত্ব পালনকালে হৃদরোগে আক্রান্ত হয়ে নৌকার এজেন্ট আজহারুল ইসলাম রাজা (৪০) ও আনসার সদস্য মো. মজিবুর রহমানের (৫০)  মৃত্যু হয়েছে। গতকাল রোববার উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ দফায় সখীপুর উপজেলার যোগিরকোপা পূর্ব পাড়া এবতেদায়ী মাদ্রাসা ও দাড়িয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।
যোগিরকোপা পূর্বপাড়া এবতেদায়ী মাদ্রাসা কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা পার্থ সারথী গোস্বামী বলেন, ভোটগ্রহণ শুরুর ঘণ্টাখানেক পরই নৌকার এজেন্ট আজহারুল ইসলাম রাজা ভোট কেন্দ্রে  অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা  ডা. মাসুদ বলেন, হঠাৎই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগে থেকেই তিনি হৃদযন্ত্রের অসুস্থতায় ভুগছিলেন। নিহত রাজা উপজেলার বহেরাতৈল ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য। তিনি ওই ইউনিয়নের ঘাটেশ্বরী গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে।
অপরদিকে কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা সবুজ কান্ত বর্মন জানান, উপজেলার দাড়িয়াপুর আকন্দপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৬টার দিকে কতর্ব্যরত আনসার সদস্য মো. মজিবুর রহমান উচ্চ রক্তচাপে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে জরুরি ভিত্তিতে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অবস্থার অবনতি হলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে মজিবুর রহমানের মৃত্যু হয়। ইউএনও মো. আমিনুর রহমান ও ওসি মো. আমির হোসেন হাসপাতাল থেকে নিহতের মরদেহ গ্রহণ করেন।



  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: উপজেলা পরিষদ নির্বাচন সখীপুরে ভোট কেন্দ্রে স্ট্রোক করে নৌকার এজেন্ট ও আনসার সদস্যের মৃত্যুRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top